বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


‘মিথ্যা’ দাবির পর সেই সায়ন্তিকার সঙ্গেই দেখা মিলল জায়েদের


প্রকাশিত:
৩০ আগস্ট ২০২৩ ১৯:৪৫

আপডেট:
১৬ মে ২০২৪ ১০:৩৯

 ফাইল ছবি

কয়েকদিন আগেই খবর ছড়িয়েছিল, ওপার বাংলার চিত্রনায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে নতুন সিনেমায় কাজ করবেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা জায়েদ খান।

সে সময় সায়ন্তিকা খবরটির সত্যতা নিশ্চিত করলেও, জায়েদ জানান- ‘বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।’ তিনি বলেন, আলোচনায় আসার জন্যই নায়িকা এসব সংবাদ করেছেন। এরকম কোনো প্রজেক্টের সঙ্গে আমার চুক্তি হয়নি। আসলে তারা জানে, জায়েদ খানের সঙ্গে নাম জড়ালে ভাইরাল হতে পারবে। আলোচনায় আসার জন্য কলকাতার নায়িকা পত্রিকাকে এমনটা বলেছে।’

জায়েদের এমন বক্তব্যের পর সেই সিনেমা নিয়ে আর কোনো আলোচনা হয়নি। নতুন করেও কিছু শোনা যায়নি। তবে সে ঘটনার পর হুট করেই বুধবার সকালে সায়ন্তিকার সঙ্গে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা মিলল জায়েদ খানের।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে নায়িকার সঙ্গে চারটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেতা। যেখানে দু’জনকে দেখা গেছে একই ফ্রেমে। ছবির ক্যাপশনে জায়েদ লিখেছেন, ‘ছায়াবাজ’।

এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও, সায়ন্তিকার বাংলাদেশে আগমনে এটা অনুমান করা যাচ্ছে- তাহলে জায়েদ খানের সঙ্গে নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন তিনি। সিনেমার নাম ‘ছায়াবাজ’।

যদি তেমন কিছুই হয়, তাহলে বাংলাদেশি এই অভিনেতার সঙ্গে কলকাতার নায়িকার পর্দায় অভিনয় করার খবরই সঠিক হতে চলেছে। সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠবে, তাহলে প্রথমে কেনো সায়ন্তিকার সঙ্গে কাজ করার বিষয়টি অস্বীকার করেছিলেন জায়েদ খান?


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top