বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


উঠতি নায়িকা পরীমণি, সাফল্য পেতে ‘ড্যাডি’র ঘনিষ্ঠ


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২৩ ০১:৫৭

আপডেট:
২৭ আগস্ট ২০২৩ ০২:১৪

 ফাইল ছবি

‘পাফ ড্যাডি’ বা এক বাবার আর্শীবাদ পেতে তার শরণাপন্ন হন রাজনীতিবীদ, আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্য থেকে শুরু করে সাধারণ মানুষজন। ‘বাবা’র আশীর্বাদ পেলেই বদলে যায় ভাগ্য।

উঠতি নায়িকা পরীমণি-ও রয়েছেন সেই তালিকায়। সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন তিনি। সেই অন্তরঙ্গ দৃশ্য উঠে এসেছে পর্দায়।

রহস্যে ঘেরা, আধ্যাত্মিক ও বাস্তবতার সমন্বয়ে এমনি এক গল্পে নির্মিত হয়েছে ‘পাফ ড্যাডি’। এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে অভিনয় করছেন পরীমণি। আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রকাশ করা হয়েছে যার ট্রেলার। ২ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে রহস্যে ঘেরা, অদৃশ্য এক শক্তির ছোঁয়ায়।

যেখানে দেখা যায়, সিনেমা হিট করতে পাফ ড্যাডির শরণাপন্ন হন পরীমণি! পা দেন তার পাতানো ফাঁদে। এ ছাড়া সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যিনি নির্বাচন করবেন, মনোনয়নপত্র কেনার আগে পাফ ড্যাডির কাছে দোয়া চাইতে যান।

শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকা-ই নয়, ‘পাফ ড্যাডি’র রহস্যজালে আটকে পরতে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এসবের আড়ালে আছে অন্য কিছু- সবকিছুর রহস্য উন্মোচন হবে আগামী ৭ সেপ্টেম্বর।

জানা গেছে, মূল গল্পটা ‘পাফ ড্যাডি’ বা এক বাবাকে ঘিরে। যে চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। ২০১৯ সালে ওয়েব সিরিজ ‘প্যাফ ড্যাডি’র শুটিং শুরু হয়। পরবর্তীতে নির্মাতা বদল হয়ে বর্তমানে ওয়েব ফিল্ম হিসেবে আসছে এটি।

‘পাফ ড্যাডি’ যৌথভাবে পরিচালনা করেছেন সহিদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শহীদুজ্জামান সেলিম, সজল নূর, পরীমণি, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদসহ অনেকে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top