রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


দুই দশক পর পুনর্মিলন, কেন ভেঙেছিল অক্ষয়-রাভিনা জুটি


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২৩ ০০:২৭

আপডেট:
৫ মে ২০২৪ ১০:১৫

 ফাইল ছবি

আবার একসঙ্গে বড় পর্দায় ফিরছেন অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন। এক সময়ের সুপারহিট এ জুটিকে দুই দশক পর আবারও দেখা যাবে।

এক সময়ের জনপ্রিয় সিনেমা ‘মহরা’, ‘খিলারিয়োঁ কা খিলারি’, ‘দাবা’, ‘বারুদ’-এর মতো হিট ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। কিন্তু তারপর ভেঙে যায় তাদের জুটি। এরপর বিগত দুই দশকে আর বড় পর্দায় একসঙ্গে তাদেরকে দেখা যায়নি। সেদিন কেন ভেঙে গিয়েছিল তাদের সম্পর্ক, সে প্রশ্নও সামনে এসেছে নতুন করে।

বলিউডের অভ্যন্তরে ভ্রমণকারী সূত্রের মতে, অক্ষয় এবং রাভিনা প্রেমে পড়েছিলেন। বেশ কিছু দিন ডেট করার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু শেষ পর্যন্ত এই দুজনের বিয়ে হয়নি। কোনো কারণে প্রেম ভেঙে যায়।

অনেকেই বলছেন এর পেছনে কারণ ছিল শিল্পা শেঠি। প্রেমের কারণেই অক্ষয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রাভিনা। যদিও কেউ বলছেন কারণ অন্য কিছু। তবে শেষ পর্যন্ত অক্ষয়ের সঙ্গে শিল্পার প্রেমের সম্পর্ক বেশিদিন টেকেনি।

এরপর টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন অক্ষয় কুমার। অন্যদিকে রাভিনা নামজাদা চলচ্চিত্র পরিবেশক অনিল থারানিকে বিয়ে করেন। এরপর অক্ষয় ও রাভিনা আর একসঙ্গে পর্দায় আসেননি।

তবে সর্বশেষ খবর হলো অক্ষয় ও রাভিনার সম্পর্ক অনেক সহজ হয়ে গেছে। সম্প্রতি তাদের একসঙ্গে দেখা গেছে। দুজন একসঙ্গে কাজ করবেন বলে শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অক্ষয় ও রাভিনাকে পাশাপাশি বসে থাকতে দেখা গেছে। সেখানে রাভিনার কাছ থেকে পুরস্কারও নেন অক্ষয়।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, 'ওয়েলকাম থ্রি' ছবিতে একসঙ্গে কাজ করতে পারেন তাঁরা। এটা সত্যি হলে অবশেষে এই কমেডি ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা। এরপর প্রায় ২০ বছর পর আবার একসঙ্গে পর্দায় দেখা যাবে তাদের।


সম্পর্কিত বিষয়:

অক্ষয় কুমার রাভিনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top