শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১


অভিষেকেই বাজিমাত করলেন সানি লিওন


প্রকাশিত:
২৫ মে ২০২৩ ১৯:৩১

আপডেট:
১৪ জুন ২০২৪ ০৯:০০

 ফাইল ছবি

কান চলচ্চিত্র উৎসবের উদ্ধোধনী দিনে সবুজ গাউন পরে সবার নজর কেড়েছিলেন অভিনেত্রী সানি লিওন। এরপর একের পর অসাধারণ গাউন পরে কান উৎসবকে মাতিয়ে রেখেছেন এই অভিনেত্রী।

চলমান ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হয় সানি লিওনের। উদ্ধোধনী দিনে তাকে সবুজ গাউনে দেখা যায়। এরপর গোলাপি রঙের গাউন পরে সবাইকে তাক লাগিয়ে দেন তিনি। সবশেষ কান উৎসবের লাল গালিচায় তাকে মেরুন রঙের গাউনে দেখা গিয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একের পর ছবি শেয়ার করেন সানি। কানের লাল গালিচায় এই গ্ল্যামার লুকের জন্য নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রশংসা পেয়েছেন সানি।

কান উৎসব উপলক্ষ্যে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সঙ্গে নিয়ে ফ্রান্সে আসেন তিনি । ফ্রান্সে আসার পর, স্বামী ড্যানিয়েলের পাশে বসে তার গাড়ি থেকে একটি ভিডিও শেয়ার করেন।

অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন। সেখানে সহ-অভিনেতা হিসেবে তার সঙ্গে দেখা যাবে রাহুল ভাট এবং অভিলাষ থাপলিয়ালকে। সিনেমাটির কাহিনি একজন প্রাক্তন পুলিশ কর্মকর্তার জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে। সিনেমাটি উৎসবে প্রদর্শিত হলেও তা এখনো সিনেমা হলে মুক্তির অপেক্ষায় রয়েছে।

সিনেমাটি চলমান উৎসবটিতে মিডনাইট স্ক্রিনিংয়ের জন্য নির্বাচিত হয়েছে। এই বছর আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হওয়া ভারতের কয়েকটি চলচ্চিত্রের মধ্যে এটি একটি।

বলিউডে সানি লিওনের অভিষেক মোটেও সহজ ছিল না। নামের আগে ‘পর্নস্টার’ তকমার কারণে অনেক বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাকে। যদিও পরবর্তীতে নিজের অভিনয় দিয়ে শক্ত অবস্থান তৈরি করে নেন। বর্তমানে বলিউডের শীর্ষ তারকাদের একজন তিনি।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top