শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


১০৩ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে পরীমণি


প্রকাশিত:
১৬ মে ২০২৩ ০০:০৫

আপডেট:
১৭ মে ২০২৪ ০৭:২৩

 ফাইল ছবি

কয়েকদিন আগে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি জানান, প্রচণ্ড জ্বরে ভুগছেন তিনি। শরীরের তাপমাত্রা ১০৩ ডিগ্রি। এ খবর জানানোর পরপরই গত ১৪ মে পরীমনির পোস্ট থেকে জানা যায়, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

নায়িকার ফেসবুক পোস্ট থেকে জানা যায়, তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। হাসপাতালে পরীমনির সঙ্গে রয়েছেন তার ছেলে রাজ্য। অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের জানিয়েছেন যে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ সঙ্গে নিজেই নিজেকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

১৪ মে ছিল ‘মা দিবস’। আর ওইদিনই হাসপাতালে ভর্তি হতে হয় পরীমণিকে। সঙ্গে তার ছেলেকেও রাখা হয়েছে। অসুস্থ অবস্থাতেও ছেলে রাজ্যের প্রতি দায়িত্ব পালন থেকে বিরতি নেননি পরীমণি, হাসপাতালের বিছানাতে শুয়েও ৯ মাসের ছেলের দেখাশোনা করছেন অভিনেত্রী। আর সেকারণেই হয়তো তিনি লিখেছেন ‘মায়েদের জীবন কঠিন সুন্দর।’

এদিকে মা দিবস উপলক্ষ্যে আগামী ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পাচ্ছে পরীমণি অভিনীত ছবি ‘মা’। জানা গেছে, ছবিটি এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্ম’-এ এবার প্রিমিয়ার হতে চলেছে।


সম্পর্কিত বিষয়:

পরীমনি চিত্রনায়িকা পরীমণি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top