শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


প্রেম নিবেদন করতে এসে ধরা পড়ল যুবক


প্রকাশিত:
২৫ মার্চ ২০২৩ ১৭:৩৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:৪৩

ফাইল ছবি

পছন্দের তারকার জন্য ভক্তদের পাগলামির শেষ নেই। কিছু দিন আগে বলিউড বাদশা শাহরুখ খানের বাড়িতে অনুপ্রবেশ করে দুই যুবক। উদ্দেশ্য তাকে একনজর দেখা। এবার আমেরিকান পপ গায়িকা রিয়ানার বাড়িতে ঢুকে পড়ল এক যুবক। উদ্দেশ্য রিয়ানাকে প্রেম নিবেদন করা। যদিও ওই অনুরাগী তার আগেই নিরপত্তাকর্মীদের হাতে ধরা পড়ে যান।

আটককৃত ওই যুবকের দাবি, রিয়ানাকে প্রেমের প্রস্তাব দিতেই সেখানে এসেছিল সে। কিন্তু তার আগেই নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়েন। এবং পরবর্তীতে তারা (নিরাপত্তারক্ষী) পুলিশ ডাকেন।

ঘনিষ্ঠ সূত্র মতে জানা যায়, আটককৃত ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সন্দেহজনক কিছু না পাওয়ায় মামলা না করেই ছেড়ে দেওয়া হয়। তবে দ্বিতীয়বার তাকে এমন কাজ না করতে পুলিশের পক্ষ থেকে সতর্ক করে দেওয়া হয়।

এই ঘটনা নিয়ে এখনো মুখ খোলেননি রিয়ানা। তবে প্রিয় তারকার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন তার ভক্তরা। কেননা এবারই প্রথম নয়। এর আগে, ২০১৮ সালে পপ তারকার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে এডুয়ার্ডো লিওন নামে এক ব্যক্তি ঢুকে পড়েন। প্রায় চব্বিশ ঘণ্টা বাড়ির ভেতরে গা ঢাকা দিয়েছিলেন। পরে তিনি জানান, রিয়ানার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্যই সেখানে গিয়েছিলেন।

বর্তমানে দ্বিতীয় সন্তান জন্মের অপেক্ষায় আছেন রিয়ানা। তার আগেই দীর্ঘ দিনের প্রেমিক র‌্যাপার অ্যাসাপ রকির সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতে চান তিনি। এই মুহূর্তে প্রথম সন্তান এবং প্রেমিককে নিয়ে ক্যালিফোর্নিয়ায় সংসার পেতেছেন গায়িকা। তবে বিয়ের পর্বটা সারতে চান নিজের জন্মস্থান বার্বাডোজেই। সন্তানসম্ভবা হওয়ার কারণে হইহুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিয়ানা।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top