শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিদায়বেলায় কেঁদে ভাসালেন স্বরা ভাস্কর


প্রকাশিত:
২০ মার্চ ২০২৩ ২২:৩৪

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৩:২৭

 ফাইল ছবি

বলিউডে তিনি স্পষ্টভাষী হিসেবেই পরিচিত। বিয়ে করেছেন সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে। বাবার বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি যাওয়ার সময় কেঁদে ভাসালেন স্বরা ভাস্কর। স্পষ্ট ধরা পড়ল বান্ধবী শিঞ্জিনীর ক্যামেরায়।

বিয়ের পর জমকালো অভ্যর্থনা পর্বে দেখা মেলে তারকাদের। বলিউড থেকে রাজনৈতিক নেতৃত্ব সবার দেখা মিলল সেখানে। রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব, জয়া বচ্চনের মতো ব্যক্তিত্বরা উপস্থিত থেকে আশীর্বাদ জানিয়েছেন নবদম্পতিকে।

রিসেপশনে উজ্জ্বল গোলাপি লেহেঙ্গা, সঙ্গে ভারী গয়না পরেছিলেন স্বরা। আর ফাহাদের পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানি। তা পরেই হয় বিদায় পর্ব। যার ভিডিও শিঞ্জিনী টুইটারে শেয়ার করেন।

স্বরার ‘বিদায়বেলায়’ সুর করে পড়া হচ্ছিল কবিতা। তাতেই অভিনেত্রীর আবেগের বাঁধ ভাঙে। কেঁদে ফেলেন তিনি। বিদায় পর্বে মেয়ের সামনে আসেননি বাবা উদয় ভাস্কর। কারণ সেই সময় গোপনে চোখের জল ফেলছিলেন তিনি।

প্রসঙ্গত, আইনি বিয়ে সেরেছেন গত মাসের মাঝামাঝিতে। এক মাসের মধ্যে সামাজিক রীতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন স্বরা-ফাহাদ। গায়ে হলুদ থেকে সংগীত সবটাই ছিল তাদের বিয়েতে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের নানা অনুষ্ঠানের ছবি শেয়ার করেন অভিনেত্রী।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top