বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন ১৪৩০

Rupali Bank


বিয়ে টেকাতে যশের সঙ্গে ব্রেকআপ করতে চেয়েছিলেন নুসরাত


প্রকাশিত:
১৬ মার্চ ২০২৩ ১৭:৫৯

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:০৪

 ফাইল ছবি

পশ্চিমবঙ্গের বিতর্কিত অভিনেত্রী হিসাবে পরিচিত নুসরাত জাহান পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েেই আলোচনায় থাকেন বেশি। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন তিনি।

নুসরাতের জীবনে এখন এসেছে ইশান। সন্তানকে নিয়েও অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। কিন্তু জানেন কী যশের সঙ্গে ব্রেক আপ করতে চেয়েছিলেন নুসরাত।

২০১৯ সালের জুনে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে রাজকীয়ভাবে বিয়ে সারেন নুসরাত জাহান। তুরস্কে রূপকথার গল্পের মতো করেই বিয়ে করেছিলেন এমপি নুসরাত জাহান ও নিখিল জৈন। এরপর সুখেই সংসার করছিলেন নিখিল-নুসরাত। কিন্তু এক বছর গড়াতে না গড়াতেই এই সম্পর্কের মাঝে চলে আসে যশ দাশগুপ্ত।

যার ফলে নিখিল-নুসরাতের সম্পর্কে চিড় ধরে। জল এতটাই গড়ায় যে নুসরাত জানান যে তিনি নিখিলের সহবাস সঙ্গী ছিলেন। তাদের আইনি বিয়ে হয়নি। নিখিল-নুসরাত সম্পর্ক নিয়ে সেই সময় বহু বিতর্কই দানা বেঁধেছিল। কিন্তু এতসব হওয়ার পরও নুসরাত-যশের সম্পর্কে কোনও আঁচ পড়েনি।

যশের সঙ্গে ব্রেকআপ করতে চেয়েছিলেন নুসরাত

তবে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছেন যে তিনি নাকি যশের সঙ্গে ব্রেকআপ করতে চেয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন, যশের হাত ধরে আমি পালিয়েছিলাম। ও আমার বাড়ির নিচে এসে দাঁড়িয়েছিল।

আমি তৎক্ষণাৎ নিচে আসি। এরপর দুজনে পালিয়ে যাই। যদিও আমরা গিয়েছিলাম ব্রেকআপ করতে। কিন্তু একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিই’। এই ঘটনা নিয়ে কম কটূক্তির মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে।

যশ-নুসরাতের প্রেম শুরু

শোনা যায়, এসওএস কলকাতা সিনেমার শ্যুটিংয়ের সময়ই যশ-নুসরাতের প্রেম জমে ক্ষীর হয়। এরপর নুসরাত ও যশ দুজনে রাজস্থানেও যান। কিন্তু সেই সময় তারা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। সেই সময় নুসরাত ও নিখিলের বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। নুসরাত আলাদা বাড়িতে থাকতে শুরু করেন। শোনা যায়, তিনি নাকি তখন থেকেই যশের সঙ্গে থাকতে শুরু করে দিয়েছিলেন।

বিতর্কে ভরা নুসরাতের জীবন

এই বিতর্কের মাঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরাত। যা নিয়ে আবার নতুন করে বিতর্ক দানা বাঁধে। যদিও নিখিল স্পষ্ট করে দেন যে নুসরাতের সন্তানের বাবা তিনি নন। অভিনেত্রীর মা হওয়ার সফর মোটেও সহজ ছিল না। তবে এখন ইশানকে নিয়ে ভালোই রয়েছেন নুসরাত।

ইশান যে যশের সন্তান তাও এখন পানির মতোই স্পষ্ট। নুসরাত আগেই জানিয়েছিলেন, টক্সিক রিলেশনশিপে নিজেকে আটকে না রেখে নিজের মতন করে বেঁচে থাকাটা ভীষণ জরুরি। আর সেটাই অভিনেত্রী মন খুলে করছেন। কিছু দিন আগেই জয়পুর থেকে ঘুরে এলেন যশ-নুসরাত। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top