শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


বডিগার্ডের ছেলেকে বলিউডে নিয়ে আসছেন সালমান


প্রকাশিত:
২৩ ডিসেম্বর ২০২২ ০২:২৮

আপডেট:
১৮ মে ২০২৪ ০৯:৫৫

ছবি সংগৃহিত

বলিউড সুপারস্টার সালমান খানের হাত ধরে অনেকেই পা রেখেছিলেন এই রূপালি জগতে। এবার নিজের বডিগার্ড শেরার ছেলেকে বলিউডে অভিষেক করানোর দায়িত্ব নিলেন ভাইজান। আগেই শেরাকে সালমান কথা দিয়েছিলেন তার ছেলে টাইগারকে বলিউডে নিয়ে আসবেন। এবার সেটাই করতে যাচ্ছেন। আপাতত সিনেমার পরিচালক ও নায়িকার খোঁজে রয়েছেন সাল্লু ভাই।

ইতিমধ্যেই সতীশ কৌশিকের সঙ্গে সালমান এই ব্যাপারে যোগাযোগও করেছেন বলে খবর। পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে একাধিক নায়িকার সঙ্গেও কথা বলেছেন, তবে কারো নাম চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে ২০২৩ সালেই ফ্লোরে যাবে এই সিনেমা।

টাইগারকে বলিউডে নিয়ে আসা প্রসঙ্গে ২০১৯ সালে সালমান খান বলেছিলেন, ‘শেরার ছেলে টাইগারের গ্রুমিং চলছে আপাতত। একাধিক প্রযোজক ওর ব্যাপারে ভাবছে। শেরা যদিও মনে করে ওর ছেলের জন্য স্ক্রিপ্ট বাছতে সেরা বিচারক আমিই হব। তাই আপাতত সেই কাজটা করছি। এখনও ভালো কিছু খুঁজে পাওয়া বাকি।’

উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তি পাওয়া সালমানের ‘সুলতান’সিনেমার সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন টাইগার। এর আগে জ্যাকলিন ফার্নান্ডেজ, তারা সুতারিয়া, আথিয়া শেঠি, অর্জুন কাপুরদের বলি ডেবিউর পিছনে হাত ছিল সালমানের। নতুন বছরের শেষ দিকে তার হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শেহনাজ গিল। সেই সিনেমার নাম ‘কিসি কা ভাই কিসি কা জান’।


সম্পর্কিত বিষয়:

বলিউড সুপারস্টার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top