রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


খাটো ও মোটা হওয়ায় অনেক কাজ হারিয়েছি: দিব্যা


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২২ ১৮:২৪

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৭:৫৫

ছবি সংগৃহিত

বলিউডের সুপরিচিত অভিনেত্রী দিব্যা দত্ত। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ফ্যাশন অুনরাগী হিসেবেও তার খ্যাতি রয়েছে। সম্প্রতি একটি ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথোপকথনে নিজের অভিনয়জীবন ও কাজ সম্পর্কে কথা বলেছেন দিব্যা।

অভিনেত্রী জানান, দেখতে প্রচলিত অভিনেত্রীদের মতো না হওয়ায় তাকে বরাবরই ভিন্ন চরিত্রে কাজ করতে হয়েছে। অন্য অভিনেত্রীদের মতো লম্বা না হওয়ায় তাকে বেশ ভুগতেও হয়েছে। খাটো ও মোটা হওয়ায় অনেক কাজ হারিয়েছেন বলেও জানান অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া ওই সাক্ষাৎকারে দিব্যা বলেন, ‘আমি আগে অনেক ভুল করেছি। ক্যারিয়ারে শুরুর দিনগুলোতে আমাকে অনেক সিনেমার জন্য ডাকা হয়েছে। শারীরিক গঠন ও চেহারার ক্ষেত্রে আমি প্রচলিত অভিনেত্রীদের মতো ছিলাম না। আমি লম্বা নই এবং মোটা ছিলাম। সুতরাং এটি প্রাথমিকভাবে কঠিন ছিল আমার জন্য।’

তিনি আরও যোগ করেন, ‘অনেক ভালো চরিত্রের অফার পেয়েও শেষ পর্যন্ত কাজটা হয়নি। তবে ধীরে ধীরে আমি নিজের পথ খুঁজে পেয়েছি। নিজেকে নিজের মতো করে গড়েছি।’

উল্লেখ্য, ‘হিরোইন’, ‘বীর-জারা’, ‘ভাগ মিলখা ভাগ’, ‘দিল্লি-৬’ এর মতো ব্যবসাসফল বলিউড সিনেমায় অভিনয় করেছেন দিব্যা দত্ত। তাকে সর্বশেষ দেখা গেছে ‘আন্থ: দ্য এন্ড’ সিনেমায়। গত ১১ নভেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top