রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


পাকিস্তানি কন্যা আয়েশার স্টাইলে মাধুরীর নাচ, ভিডিও ভাইরাল


প্রকাশিত:
৫ ডিসেম্বর ২০২২ ১৭:৩৩

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৮:১১

ছবি সংগৃহিত

সংগীতের কোনও সীমানা হয় না, হাওয়ার মতোই সে মুক্ত, ফের একবার তা প্রমাণিত। হেমন্ত মুখোপাধ্যায়ের সুরে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ বিগত কয়েক দিনে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

১৯৫৪ সালে মুক্তিপ্রাপ্ত এই গানের রিমিক্সে রিলের ছড়াছড়ি ইনস্টাগ্রামে। সৌজন্যে পাকিস্তানি কন্যা আয়েশা। বন্ধুর বিয়ের অনুষ্ঠানে, তার পছন্দের গানে পা মিলিয়েছিলেন আয়েশা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আগুনের থেকেও দ্রুত। সম্প্রতি সেই গানে নতুন মাত্রা যোগ করেছিলেন মিস্টার বিন। এবার আয়েশার স্টেপেই এই গানে রিল বানালেন মাধুরী দীক্ষিত।

শনিবার (৩ ডিসেম্বর) সাদা রঙের শিমারি শাড়িতে একটি রিল পোস্ট করেন মাধুরী। প্রায় রোজই ট্রেন্ডিং গানে বা অডিওতে রিল বানান মাধুরী। তবে এবার যেভাবে পাকিস্তানি কন্যার স্টেপে নাচলেন বলিউডের ডান্সিং কুইন তা সত্যিই প্রশংসাযোগ্য। তবে স্টেপ এক হলেও মাধুরী নেচেছেন নিজস্ব স্টাইলে আর তাতেই মুগ্ধ নেটপাড়া। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়। কেউ লিখেছেন দারুণ, কেউ আবার লিখেছেন অনবদ্য। মাধুরী ম্যাজিকে আচ্ছন্ন অনুরাগীরা।

সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই রীতিমতো মজেছে এই গানে। তবে সম্প্রতি সকলের সঙ্গে এই গানে নতুন মাত্রা যোগ করেছিলেন খোদ মিস্টার বিন। ভিডিওতে দেখা যায় গানের তালে তাল মিলিয়ে সুন্দর হাত-পা দোলাচ্ছেন তিনি। এমনই এক ভিডিও সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। তার অদ্ভুত ডান্স স্টেপ দেখে রীতিমতো হাসির রোল নেটপাড়ায়। অনেকেই মজা করে লিখছেন, 'এই নাচ তাকে হয়তো তার ভারতীয় বংশোদ্ভুত স্ত্রীই শিখিয়েছেন।’

লতা মঙ্গেশকরের এই গানটি মূলত চর্চায় এসেছিল এক পাকিস্তানি কন্যার নাচকে ঘিরে। পাকিস্তানের এক সংবাদ চ্যানেলে এসে আয়েশা বলেন, তার প্রিয় বন্ধুর বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন ১৮ বছর বয়সী আয়েশা। এই গানটি তার বন্ধুর পছন্দের। সেখানেই হঠাৎ তার বন্ধু এই গানে তাকে নাচতে অনুরোধ করেন। কোনো প্রস্তুতি ছাড়াই সেই আসরে নিজের মতো নাচেন আয়েশা। সেই সময়ই তার নাচ ক্যামেরাবন্দি করে সেখানে উপস্থিত ক্যামেরাম্যানরা। পরে সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আয়েশা কলেজে পড়েন ও অনেকদিন ধরেই মডেলিং করছেন। সেই সাক্ষাৎকারে আয়েশা জানান যে ভিডিও ভাইরাল হওয়ার পর তার ফলোয়ার সংখ্যা এক ধাক্কায় বেড়েছে ৩ লাখ।

ভিডিওতে আয়েশার পরনে ছিল সবুজ রঙের সালোয়ার যেটি তার জন্য বেশ অনেকটাই বড়, তাহলে কেন এই পোশাক? সঞ্চালিকার উত্তরে আয়েশা বলেন, এটা কোনো স্টাইল স্টেটমেন্ট নয়। এটাই সবচেয়ে ছোট সাইজ ছিল। হাসির রোল ওঠে অনুষ্ঠানে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top