বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত


প্রকাশিত:
১২ আগস্ট ২০২০ ১৬:০৩

আপডেট:
২ মে ২০২৪ ০৭:১৭

ফাইল ছবি

শ্বাসকষ্ট নিয়ে গুরুতর অবস্থায় গত ৮ আগস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের 'মুন্না ভাই'খ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। দুই দিন চিকিৎসা শেষে বাড়িতে ফিরে জানিয়েছিলেন, তিনি সুস্থ আছেন।

কিন্তু হঠাৎ মঙ্গলবার তার শারীরিক অবস্থা নিয়ে দুঃসংবাদ জানালেন চিকিৎসকরা। ফুসফুসের মরণঘাতী ক্যান্সার ধরা পড়েছে তার।

চিকিত্‍‌সকেরা জানিয়েছেন, অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত এই শক্তিমান বলিউড অভিনেতা। তার ক্যান্সারটি তৃতীয় ধাপে রয়েছে।

বলিউড হাঙ্গামা এসব তথ্য নিশ্চিত করেছে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, সঞ্জয় দত্তের এক বন্ধুর জানিয়েছেন, সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে। উন্নতর চিকিৎসার জন্য শিগগিরই মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি।

এদিকে অভিনেতা সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন খবরে বিষাদের ছায়া নেমেছে বলিউডে৷ তার আরোগ্য কামনায় দেশটির সামাজিক মাধ্যমে প্রার্থনা করছেন নেটিজেনরা।

এদিকে নিজের ক্যান্সারে আক্রান্তের খবরের সময়ও পাশে নেই সঞ্জয় দত্তের স্ত্রী-সন্তানরা। করোনার কারণে বর্তমানে দুবাইয়ে আটকে আছেন তারা।

প্রসঙ্গত, সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই ঘরোয়া ভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। আগামী ২৮ আগাস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে মহেশ ভাটের সড়ক ২ ৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ৷



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top