শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


প্রিয়াঙ্কা-নিকের সংসারে নতুন সদস্য


প্রকাশিত:
১২ আগস্ট ২০২০ ০১:১১

আপডেট:
১৩ আগস্ট ২০২০ ১৬:০৫

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস ছবি: সংগৃহীত

সুখী দম্পতি হিসেবে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের পরিচিত আছে। প্রায়ই তাদের দেখা যায় রোমান্টিক ছবিতে। কখনো সাগর-সৈকতে একান্তে কখনোবা পরিবারের সদস্য-বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা দেন তারা।

সেই দম্পতির সংসারে এসেছে নতুন সদস্য। তার নাম পাণ্ডা। বয়স মাত্র কয়েক দিন। নতুন এই সদস্যকে দত্তক নিয়েছেন প্রিয়াঙ্কা-নিক।

বয়সে নেহাতই ছোট হলে কী হবে? তার ছোট চোখ আর হাত-পা’য়েই এখন বেজায় মজেছেন জোনাস দম্পতি। রীতিমতো পোষ্য সারমেয়কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। লিখেছেন, ‘আমাদের নতুন ফ্যামিলির চিত্র। পাণ্ডা, পরিবারে তোমায় স্বাগত। কয়েক সপ্তাহ আগেই ওকে উদ্ধার করেছি আমরা। ওর ওই ছোট্ট কান, চোখ...’

পাণ্ডা আদপে হাস্কি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মেশানো ব্রিড। এটি ছাড়াও এই দম্পতির আরও দুই পোষ্য রয়েছে। জিনো এবং ডায়ানা। পাণ্ডার সঙ্গে সঙ্গে তাদের ছবিও পোস্ট করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘খুব শীগ্গির পাণ্ডা আর ছোট থাকবে না।’

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক। করোনায় লকডাউনের গোটা সময়টাই নিকের সঙ্গে বিদেশেই কাটিয়েছেন বলিউডের দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাদের ‘কোয়ালিটি টাইম’ কাটানোর কিছু ছবি।

এদিকে প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। বিপরীতে ছিলেন ফারহান আখতার। রাজকুমার রাওয়ের বিপরীতে ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top