সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলা


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২২ ০৩:৫৮

আপডেট:
২০ মে ২০২৪ ২০:০১

ছবি সংগৃহিত

গত মঙ্গলবার (১ নভেম্বর) রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সেদিন রাতেই অস্ত্রোপচার হয় তার। তখন থেকেই দীর্ঘ ১৫ দিন ধরে ভেন্টিলেশনে আছেন তিনি।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর বুধবার (১৬ নভেম্বর) সকালে হৃদরোগেও আক্রান্ত হন ঐন্দ্রিলা। পর পর কয়েকটি কার্ডিয়াক অ্যারেস্ট হয় ঐন্দ্রিলার। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা সিপিআর দিতে চেষ্টা করেন। চিকিৎসকদের দেওয়া সেই সিপিআরে সাড়া দিয়েছেন অভিনেতা।

মাঝে একবার তাকে ভেন্টিলেশন থেকে বের করার প্রক্রিয়া শুরু হলেও, শরীরে সংক্রমণ বাড়তেই ফের সি-প্যাপ ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে বাঁ হাত ও চোখের পাতা একটু নাড়ালেও, এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী মাঝে একবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, তার গলা চিনতে পারছেন ঐন্দ্রিলা। তার হার্ট রেট তখন বেড়ে ১৩০-১৪০-এ পৌঁছাচ্ছে। সব্যসাচীর ‘এক্সটার্নাল স্টিমুলি’তে ঐন্দ্রিলার সাড়া দেওয়ার খবরে তখন থেকেই আশায় বুক বেঁধে রয়েছেন অনুরাগীরা। কিন্তু না, এই ১৫ দিনে একবারের জন্য জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। কোমাচ্ছন্ন অবস্থাতেই আছেন তিনি।

পর পর ২ বার ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে সেই সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে ওঠা। আবার কাজে ফেরা। লড়াইয়ের আরেকনাম নাম ঐন্দ্রিলা। দীপাবলির সন্ধ্যাতেও সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় আলোকময় ছবি পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু তার এক সপ্তাহের মাথাতেই ১ নভেম্বর ফের অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।


সম্পর্কিত বিষয়:

হৃদরোগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top