শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল: মিমকে পরীমণি


প্রকাশিত:
১০ নভেম্বর ২০২২ ২৩:২৪

আপডেট:
১৭ মে ২০২৪ ১৭:৩৩

ছবি সংগৃহিত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর)। আর এদিন তাকে নিয়ে ক্ষোভ ঝাড়লেন আলোচিত নায়িকা পরীমণি। এদিনের প্রথম প্রহরে হঠাৎ করেই যেন মিম, স্বামী অভিনেতা শরিফুল রাজ ও নির্মাতা রায়হান রাফীর ওপর ক্ষেপলেন পরী।

এদিন রাত সোয়া ২টার দিকে পরীমণি তাদের ওপর অভিযোগ এনে একটি পোস্ট দিয়েছেন।

পোস্টের শুরুতেই নির্মাতা রায়হান রাফীকে ট্যাগ করে পরী লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!' এরপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ সবশেষ নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার ভাষ্য, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

সম্প্রতি রায়হান রাফীর পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ মুক্তি পায়। দুটি সিনেমাতেই মিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমণির স্বামী, অভিনেতা শরিফুল রাজ। সিনেমা দুটি ব্যাপক সাফল্যও পেয়েছে। সেখান থেকে রাজ-মিমের মধ্যে কোনো কিছু দেখেছেন কীনা তা পরীমণিই ভালো বলতে পারবেন!

তবে এর আগে ‘দামাল’ সিনেমার একটি অনুষ্ঠানে রাজ মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকা এবং ছবি তোলা নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন পরী। তখন তিনি এ প্রসঙ্গ টেনে নায়ক সিয়ামের প্রশংসা করে লিখেছিলেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে (পাশে লাভ ইমোজি জুড়ে দেন)।’

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।


সম্পর্কিত বিষয়:

অভিযোগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top