রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


স্বপ্ন সত্যি হতে চলেছে অক্ষয়ের


প্রকাশিত:
৪ নভেম্বর ২০২২ ০২:২৪

আপডেট:
৫ মে ২০২৪ ০২:৪৮

ছবি সংগৃহীত

শিবাজির ভূমিকায় অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এটি হতে চলেছে মারাঠি ভাষায় তার প্রথম ছবি। এই সিনেমার মাধ্যমে তার বহু দিনের স্বপ্ন পূরণ হতে চলেছে বলে জানালেন অভিনেতা।

মঙ্গলবার (১ নভেম্বর) মুম্বাইয়ে মহরত হয়ে গেল ছত্রপতি শিবাজি মহারাজকে নিয়ে তৈরি ছবিটির। সেখানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন মহেশ মঞ্জরেকর।

সারা ভারতের মানুষেরই শিবাজিকে নিয়ে নানা ধরনের আবেগ জড়িয়ে আছে। মহারাষ্ট্রের মানুষের সেই আবেগ আরও বেশি। ফলে শিবাজি মহারাজকে নিয়ে ছবি হলে, সে বিষয়ে যে অতিরিক্ত আগ্রহ থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

সংবাদমাধ্যমকে মহেশ জানিয়েছেন, এটি তারও স্বপ্নের একটি প্রজেক্ট হতে চলেছে। ‘দীর্ঘ ৭ বছর ধরে এই ছবিটির গবেষণার কাজ করেছি। শিবাজি মহারাজের বীরত্বের কথা খুঁটিয়ে পড়েছি। সব কিছু ঠিক করে জেনে বুঝে এই ছবিটির কাজে হাত দিয়েছি। বহু দিনের স্বপ্ন শিবাজি মহারাজকে নিয়ে ছবি বানানোর। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে’— বলেছেন মহেশ।

অক্ষয় কুমারও সংবাদমাধ্যমকে বলেছেন, এটি তার কাছেও স্বপ্নের ছবি হতে চলেছে। তিনি বলেন, ‘বহু দিনের স্বপ্ন শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করার। অবশেষে সেই সুযোগ এলো।’

তিনি আরও বলেন, ‘শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করাটা শুধু একটি চরিত্রে অভিনয় নয়, এটি অত্যন্ত বড় দায়িত্বেরও বিষয়। তাই প্রথম যখন প্রস্তাবটা এলো, তখন কিছুটা উদ্বেগের মধ্যে পড়ে গিয়েছিলাম। আদৌ পারব কি না, এই কাজটি করতে। তবে তার পরে মনে হয়েছে, এটি আমার স্বপ্ন ছিল।’


সম্পর্কিত বিষয়:

অক্ষয় কুমার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top