শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিয়ের পিঁড়িতে পলক-মিঠুন


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০২২ ২২:৩২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৬:৪৪

ফাইল ছবি

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘আশিকি ২’-এর গায়িকা এবং সুরকার জুটি। আগামী ৪ নভেম্বর থেকে উৎসব শুরু হবে তাদের বিয়ের। দুই পরিবার তাদের এ বিয়ে ঠিক করেছে।


আগামী মাসের ৬ (নভেম্বর) তারিখ বসছে পলক-মিঠুন বিয়ের আসর। তবে এখন পর্যন্ত পলক মুচ্ছল কিংবা সুরকার মিঠুনের পক্ষ থেকে বিয়ে নিয়ে কোনো আনুষ্ঠিক ঘোষণা দেওয়া হয়নি।

২০১৩ সালে আশিকি-২ ছবিতে একে অপরের সঙ্গে প্রথম কাজ করেছিলেন পলক ও মিঠুন। মিঠুনের সুরে এবং পলকের গাওয়া আশিকি-২-র গানগুলো সুপারহিট ছিল। আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত সেই ছবিও ছিল হিট। আশিকি-২ তে কাজের সূত্রেই আলাপ পলক ও মিঠুনের। তবে শুধু আশিকি-২ নয়, পরে ট্রাফিক ছবিতেও একসঙ্গে কাজ করেছেন তারা।

প্রসঙ্গত, ২০০৫ সালে ও লমহে গান দিয়ে সুরকার হিসেবে বলিউডে ক্যারিয়ার শুরু করেন মিঠুন। পরে আনওয়ার, মার্ডার, জিসম ২ আশিকি ২, এক ভিলেন, হাফ গার্লফ্রেন্ড, কবীর সিং, রাধে শ্যাম, শামসেরা সহ একাধিক ছবির গানে সুর দিয়েছেন মিঠুন, বলিউডে তার প্রায় ১৫ বছরের পথচলা। অন্যদিকে পলক মুচ্ছলও বলিউডে বহু ছবিতে গান গেয়েছেন। এই তালিকায় আশিকি ছাড়াও রয়েছে আর রাজকুমার, জয় গো, কিক, গব্বর ইজ ব্যক, বাহুবলী দ্যা বিগিনিং, প্রেম রতন ধন পায়ো, এম এস ধোনির মতো ছবি।


সম্পর্কিত বিষয়:

বিয়ে

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top