রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


প্রথম হিন্দি সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন যশ দাশগুপ্ত


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ২২:৫৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৩:১৫

ছবি সংগৃহীত

প্রযোজনা সংস্থা টি সিরিজ সম্প্রতি জানাল ‘ইয়ারিয়াঁ ২’ নামের সিনেমাটি আগামী বছর মে মাসের ১২ তারিখ মুক্তি পাবে। যশ ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন জাভেদ জাফরির পুত্র মিজান ও দিব্যা খোসলা কুমার।

২০১৪ সালে এই ফ্রাঞ্চাইজির প্রথম ছবিতে অভিনয় করেছিলেন হিমাংশু কোহলি ও রাকুলপ্রীত সিং। পরিচালনা করেছিলেন দিব্যা খোসলা কুমার।

আর এবার পরিচালক নিজেই অভিনয় করছেন। পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন রাধিকা রাও আর বিনয় সাপরু জুটি। অতীতে এই দুই পরিচালক সালমান খান অভিনীত ‘লাকি: নো টাইম ফর লাভ’, ‘সানাম তেরি কাসাম’-এর মতো ছবি পরিচালনা করেছেন।

‘পারিবারিক সম্পর্ক রক্তের আর বন্ধুত্ব পছন্দ অনুযায়ী তৈরি হয়। সত্যিকারের বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ একটি পরিবারের গল্প বলবে এই ছবি’।

সোশ্যাল মিডিয়ায় নির্মাতাদের পক্ষ থেকে এমনই বিবৃতি দেওয়া হয়েছে। ছবির অন্যান্য চরিত্রে দেখা যাবে ওয়ারিনা হোসেন, প্রিয়া বেরিয়ার, পার্ল ভি পুরি প্রমুখ।

এদিকে, টলিউডে যশের শেষ দুটি ছবি ‘এসওএস কলকাতা’ আর এই বছর ‘চীন বাদাম’ একদমই চলেনি। এমনকি পরিচালকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে বিতর্কের সৃষ্টিও করেছিলেন। পশ্চিমবঙ্গে গত বিধানসভা নির্বাচনে বিজেপি দলের হয়ে চণ্ডীতলা থেকে দাঁড়িয়েছিলেন অভিনেতা। কিন্তু রাজনৈতিক ক্যারিয়ারও সুবিধার হয়নি। এবার বলিউডে তার প্রথম পদক্ষেপ কেমন হয় তা জানার জন্য অপেক্ষা করতে হবে।

সূত্র: বলিউড হাঙ্গামা


সম্পর্কিত বিষয়:

সোশ্যাল মিডিয়া

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top