শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


শাকিবের খোঁজে ঢাকায় ১৩ বছরের কিশোরী


প্রকাশিত:
১ অক্টোবর ২০২২ ২১:৪৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২১:২৭

ছবি সংগৃহীত

ঢালিউডের মিডিয়া শাকিব-বুবলীকে নিয়ে যখন গরম ঠিক তখনই জানা গেল ১৩ বছরের এক কান্নারত কিশোরীর কথা। একটিবার শাকিব খানের সঙ্গে দেখা করার জন্য নরসিংদী থেকে পালিয়ে এসেছে এই কিশোরী। মধ্যরাতে কান্নারত অবস্থায় শাকিবের বাড়ির নিচে ঘণ্টার পর ঘণ্টা প্রহর গুনে যাচ্ছে সেই কিশোরী।
নরসিংদী থেকে পালিয়ে আসা সেই কিশোরীর ভিডিও নেট দুনিয়ায় প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে পড়েছে নেটিজেনদের কাছে।

কিশোরীর কাছে এ বেপারে জানতে চাইলে তার উত্তর ছিল, টিভিতে শাকিব খানের বর্তমান নিউজ দেখে বাসায় না জানিয়েই ছুটে চলে এসেছেন তিনি।

ভাইরাল হওয়া ১৮ মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিওতে ওই কিশোরী প্রথমে জানায়, শুধু একনজর দেখার জন্যই নাকি শাকিবের সঙ্গে দেখা করতে এসেছে।

শাকিবের গুলশানের বাড়িতে দাঁড়িয়ে থাকা ওই মেয়ে কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা না করে যাবে না। ১৩ বছর বয়সী সেই কিশোরীর নাম খাদিজা।

ভিডিওতে খাদিজাকে মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায়। শাকিবকে নকল করে করা টিকটক ভিডিও খাদিজার ভাইরাল হয়েছে মায়ের সঙ্গে কথোপকথনে তাও স্পষ্ট হয়ে ওঠে ভিডিওটিতে।

একপর্যায়ে কান্নায় ভেঙে পড়ে কিশোরী খাদিজা শাকিবকে অনুরোধ করে তার কাছে আসার জন্য। ভবিষ্যতে নায়িকা ও অভিনয় করতে চাওয়া এই কিশোরী খাদিজা শাকিব খানের বড় ভক্ত।

এদিকে মধ্যরাতে ১৩ বছরের কিশোরী মেয়ে খাদিজা রাস্তায় কতটা নিরাপদ এ বিষয়ে শাকিবের বাড়ির গার্ডের সঙ্গে কথা বলা হলে তিনি জানান, কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা করার নিয়ম নেই। বরং নিরাপত্তার জন্য পুলিশের কাছে সোপর্দ করার ব্যবস্থা করা যেতে পারে।


সম্পর্কিত বিষয়:

শাকিব-বুবলী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top