বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank


ভক্তদের জন্য সানি লিওনের সর্তক বার্তা


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:১০

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১২:৩৭

 ছবি : সংগৃহীত

সানি লিওন বলিউডের আলোচিত অভিনেত্রী। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এই অভিনেত্রী বাইরে বের হলে, তাকে দেখার জন্য ভিড় জমে যায়। অনেক সময় ভিড় সামলাতে পুলিশের সাহায্য নিতে হয়। ফলে স্বাভাবিকভাবেই তার চলাফেরা করতে দেহরক্ষীর প্রয়োজন হয়।
এবার তিনি ভক্তদের সতর্ক করলেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সানি লিওন টুইটারে একটি সতর্কবার্তা পোস্ট করেছেন। পোস্টে লিখেছেন, আমি থাইল্যান্ডের এই ইভেন্টের সঙ্গে যুক্ত নই এবং এই অ্যাওয়ার্ড শো-ইভেন্ট আয়োজকদের আমার নাম ব্যবহার করার কোনো অধিকার নেই। দয়া করে নিশ্চিত করুন যে, আপনি এ ধরনের কেলেঙ্কারিতে জড়াবেন না।

এই আয়োজনটি নববর্ষ উপলক্ষে আয়োজিত হয় এবং ‘জি-টাউন অ্যাওয়ার্ডস’ নামে চলে। এদিকে ভক্তরা এ ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিনেত্রীকে অনুরোধ করেছেন।সামাজিক যোগাযোগমাধ্যমে সানি লিওন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করলে, তা সর্বদা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করে। অনলাইনে তার পরিবারও সমান জনপ্রিয়। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তান নিশা, আশের এবং নোয়ারকে নিয়ে সানির সংসারজীবন বেশ সফল ও সুখের।

সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল এমএক্স প্লেয়ারের অনামিকা চলচ্চিত্রে। এ ছাড়া বর্তমানে বেশ কয়েকটি কাজ রয়েছে এই অভিনেত্রীর হাতে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top