বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank


গার্ল ফ্রেন্ডের অ্যাপার্টমেন্টের লিফটে আটকে যান মিশা


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৩

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১২:২২

 ছবি : সংগৃহীত

ঢালিউডের শীর্ষ খলনায়ক মিশা সওদাগরের অভিষেক হতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। তানিম পারভেজ পরিচালিত চরকি লিমিটেড সিরিজ ‘যদি আমি বেঁচে ফিরি’তে দেখা যাবে এই অভিনেতাকে।

এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলী তার স্ত্রী ও বান্ধবীর সাথে সম্পর্ক ঠিক রাখতে হিমশিম খাচ্ছেন। তাই তিনি বান্ধবীকে উপহার দেন একটি ফ্ল্যাট। একদিন হঠাৎ বান্ধবীর অ্যাপার্টমেন্টের লিফটে আটকা পড়েন সেই প্রকৌশলী। এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে মিশার প্রথম ওটিটির কাজ।

কাজের অভিজ্ঞতা জানিয়ে মিশা সওদাগর জানান, ‘নতুন জায়গায় গেলে বা নতুন কারও সাথে পরিচয় হলে সেটার অভিজ্ঞতা ভিন্ন রকম থাকে। ওটিটির ক্ষেত্রেও তার তেমনটা মনে হয়েছে। আর চরকি তো এরই মধ্যে তার কর্মফল দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। যতটুকুন পেরেছেন তার সিরিয়াসনেসকে কাজে লাগানোর চেষ্টা করেছেন।’

তিনি আরও যোগ করেন, ‘গল্পটা দারুণ একটা হিউম্যান সাইকোলজির ওপর। আর চরিত্রটা ছিল খুব বাস্তবসম্মত; দেখে মনে হবে খুব কাছের বা আপনার আশেপাশের একটা চরিত্র। আরোপিত কোনও চরিত্র না। আর এই গল্পটার মধ্যে অনেক বার্তা আছে যেটা দর্শক দেখলে বুঝতে পারবে।’শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে তিনি জানান, ‘এখন তো শুট শেষ, তাই একটা জিনিস শেয়ার করেছেন। তিনি ক্লাস্টোফোবিয়ার রোগী। লিফট, বেজমেন্টে, হাইট, অন্ধকারে গেলে তার হাত-পা কাঁপতে থাকে। যখন তিনি জানতে পারেন লিফটের মধ্যের গল্প তখন থেকেই চিন্তায় ছিলেন। পরে ভালো মতোই কাজটা শেষ করেছেন।’ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মুক্তি পাবে ‘যদি আমি বেঁচে ফিরি’ কনটেন্টটি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top