শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ক্ষমা চাইলেন লেডি গাগা


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২২ ০২:২৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৪:২৪

 ছবি : সংগৃহীত

সংগীতের ভুবনে যার গান হৃদয় কেড়ে নেয় কোটি ভক্তের। বিচিত্র ফ্যাশনের জন্য যিনি বেশ আলোচিত। গানের পাশাপাশি এইডস ও বন্যার্তদের সহযোগিতাসহ নানা ধরনের সামাজিক কাজে যুক্ত, তিনি হলেন মার্কিন গায়িকা লেডি গাগা।

২০১৩ সালের বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস-এর ৪৫ বছরের কমবয়সী সবচেয়ে প্রভাবশালী নারীদের তালিকায় শীর্ষে জায়গা করে নিয়েছেন লেডি গাগা। সম্প্রতি এই জনপ্রিয় সংগীত শিল্পী কাঁদতে কাঁদতে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন।

জানা গেছে, সম্প্রতি খারাপ আবহাওয়ার কারণে মিয়ামিতে বিশ্ব ভ্রমণের চূড়ান্ত অনুষ্ঠানটি অল্পতেই শেষ করতে বাধ্য হয়েছে এই তারকা। তাই ভক্তদের প্রতি ভালোবাসা জানাতে গিয়ে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্ষমা চেয়ে ভিডিও পোস্ট করেছেন তিনি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) হঠাৎ ঝড় শুরু হওয়ায় মিয়ামি সফরের শেষ রাত কনসার্টে না গিয়েই চলে আসেন তিনি। মূলত নিরাপত্তার কারণে কনসার্টটি অল্পতেই বাতিল করতে হয়েছিল।

ভিডিওটিতে দেখা যায়, কেঁদে কেঁদে বলেন: ‘হ্যালো সবাই, ক্রোমাটিকা বলে আসার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমরা সত্যিই মিয়ামিতে আজ রাতে শোটি শেষ করার চেষ্টা করেছি। কিন্তু পারিনি। কারণ, বৃষ্টি থামার পরও বজ্রপাত হয়েছিল, যা আমাদের খুব কাছাকাছি আঘাত করছিল।’

অন্য একটি ইনস্টাগ্রাম পোস্টে গাগা লিখেছেন: ‘এটি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সফর ছিল এবং আমি এ মুহূর্তকে চিরদিন মনে রাখব।’


সম্পর্কিত বিষয়:

সংগীতশিল্পী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top