শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২২ ০৫:০৮

আপডেট:
৩ মে ২০২৪ ১০:২৪

 ছবি : সংগৃহীত

অঞ্জন দত্তের বিখ্যাত গান ‘বেলা বোস’ কালের সীমানা জয় করে এখনও সবার মুখে মুখে। অথচ সেই ‘বেলা বোস’ ইস্যুতেই এবার আইনি জটিলতায় পড়লেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান এই সংগীতশিল্পী, অভিনেতা ও নির্মাতা।

তবে ‘বেলা বোস’ গান নয়, সিনেমার কারণে। নিজের বিখ্যাত গানটিকে কেন্দ্র করে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অঞ্জন দত্ত। প্রযোজনায় রানা সরকার।

পরিকল্পনা মাফিক চিত্রনাট্যের কাজও গুছিয়ে নেন অঞ্জন। কিন্তু কিছুদিন পর প্রযোজক রানা সরকারের সঙ্গে প্রজেক্টটি বাতিল করেন। সম্প্রতি নতুন আরেক প্রযোজকের সঙ্গে ‘বেলা বোস’ করছেন বলে গুঞ্জন রটে।

এ নিয়েই ক্ষিপ্ত হয়েছেন রানা। তিনি অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা করেছেন। আলিপুর আদালতে দায়েরকৃত এ মামলায় অঞ্জনের কাছ থেকে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ চাওয়া হয়েছে।

এ বিষয়ে রানা সরকার জানান, তার সঙ্গে চূড়ান্ত আলাপ হয়েছিল। এমনকি অঞ্জন অগ্রিম টাকাও নিয়েছিলেন। এরপরই বেঁকে বসেন এবং সিনেমাটি বাতিল করেন তিনি।

নতুন প্রযোজকের সঙ্গে অঞ্জনের ‘বেলা বোস’ নির্মাণের খবর শুনেই আদালতের দ্বারস্থ হয়েছেন রানা সরকার। তার অভিযোগ, অঞ্জন দত্ত ও তার ছেলে নীল দত্ত তাকে ঠকিয়েছেন। সেজন্য দু’জনের বিরুদ্ধে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ মামলা ঠুকেছেন এই প্রযোজক।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) ‘বেলা বোস’ সিনেমার কাজে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। এরপর অঞ্জন দত্তের কাছেও পাঠানো হয়েছে নোটিশ। তবে বিষয়টি নিয়ে এখনও তার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস


সম্পর্কিত বিষয়:

পশ্চিমবঙ্গ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top