বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


জ্যাকলিনের বিরুদ্ধে মামলা


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২২ ১৮:৪৬

আপডেট:
১৭ আগস্ট ২০২২ ১৮:৪৮

 ছবি : সংগৃহীত

ইডির সন্দেহভাজনের তালিকায় ছিলেন তিনি। এ বার ২১৫ কোটি টাকা আত্মসাত মামলার চার্জশিটে যুক্ত হলো মুম্বইয়ের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে এই মামলার চার্জশিট আগেই জমা হয়েছিল ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবার (১৭আগস্ট) এই অতিরিক্ত চার্জশিট জমা দেওয়া হয়েছে আদালতে। ইডি সূত্রের দাবি, তদন্তে স্পষ্ট বোঝা গিয়েছে যে, জ্যাকলিন জানতেন সুকেশ একজন চাঁদাবাজ। জেনেবুঝেই এই চাঁদাবাজির টাকায় যথেষ্ট সুযোগ-সুবিধা ভোগ করেছেন তিনি।

সুকেশের থেকে অনেক বার বহুমূল্য ‘উপহার’ পেয়েছেন অভিনেত্রী। ইডির জেরায় তা স্বীকারও করেছেন জ্যাকলিন। জ্যাকলিনকে এই মামলায় বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করেছেন ইডি গোয়েন্দারা। তার দেশ ছেড়ে বেরোনোর উপরেও রয়েছে আদালতের নিষেধাজ্ঞা।

ইডি সূত্রে খবর, সুকেশের থেকে যে সব উপহার পেয়েছেন জ্যাকলিন, সব মিলিয়ে তার মূল্য ১০ কোটি টাকার কম নয়। এর মধ্যে রয়েছে দামি গাড়ি , ৫২ লক্ষ টাকা দামের ঘোড়া, ৯ লক্ষ টাকার পারশিয়ান বিড়াল। উপহারের তালিকায় আরও রয়েছে গুচি, শ্যানেলের একাধিক ডিজাইনের ব্যাগ, গুচির জিমওয়্যার, লুই ভিতোঁর জুতো, হিরের দু’জোড়া কানের দুল, মূল্যবান পাথর বসানো ব্রেসলেট।

জ্যাকলিন ইডিকে জানিয়েছিলেন, উপহার পাওয়া মিনি কুপার গাড়িটি তিনি ফেরত দিয়ে দিয়েছিলেন সুকেশকে। সব মিলিয়ে এখন পর্যন্ত জ্যাকলিনের ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে রেখেছে ইডি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top