বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank


ছেলের সঙ্গে ভ্রমণে গিয়ে নিখোঁজ অভিনেত্রী


প্রকাশিত:
১১ জুলাই ২০২০ ০৭:০৬

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১২:১১

ছবি: সংগৃহীত

আমেরিকান অভিনেত্রী নায়া রিভেরা। ছেলের সঙ্গে নৌকা ভ্রমণে গিয়ে নিখোঁজ হয়েছেন তিনি। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কাউন্টির একটি লেকে গত বুধবার তার চার বছর বয়সী ছেলেকে নৌকায় ভাসতে দেখা যায়; তবে খোঁজ পাওয়া যাচ্ছে না অভিনেত্রীর।

জানা গেছে, লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন নায়া ও তার ছেলে। দুপুরে একটি নৌকা ভাড়া করেছিলেন তারা। প্রায় তিন ঘণ্টা পরও সেই নৌকা ফিরে না আসায় সন্দেহ প্রকাশ করে কর্তৃপক্ষ। তারপরই খোঁজ শুরু হয়। এরপর দেখা যায় নৌকায় অভিনেত্রীর ৪ বছরের ছেলে একাই ভেসে বেড়াচ্ছে। কিন্তু সেখানে রিভেরা নেই।

আরও জানা গেছে, নৌকায় ছেলেকে বসিয়ে সাঁতার কাটছিলেন রিভোরা। কিন্তু তিনি এরপর পানিতে ডুবে গিয়েছেন কিনা তা এখনও নিশ্চিতভাবে জানাতে পারেনি পুলিশ। তাকে উদ্ধারের জন্য এখনও তল্লাশি চলছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই শেষ ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়া রিভেরা। সন্তানকে জড়িয়ে রাখা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘শুধুই আমরা দুজন’। ২০১৪ সালে অ্যাট দ্য ডেভিলস ডোর সিনেমাতে হলিউড অভিষেক করেছিলেন নায়া রিভেরা। এরপর ২০১৫ ও ১৬ সালে ডিভিয়াস মেইডস টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top