বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


করোনা মোকাবেলায় সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে: শিল্প প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৪ মে ২০২০ ০১:১৮

আপডেট:
১৬ মে ২০২৪ ১৬:৪৭

মিরপুরের অসহায় দরিদ্রদের জন্য ত্রাণ সহায়তায় শিল্প প্রতিমন্ত্রী

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি। তিনি বলেন, বিদ্যমান পরিস্থিতি হতে উত্তরণ ঘটিয়ে দেশের অর্থনীতির চাকাকে গতিশীল রাখতে  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত প্রায় ১ লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজের বাস্তবায়নের কাজ চলমান রয়েছে। 

আজ রাজধানীর মিরপুরের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা পরিচালনার জন্য মিরপুর মডেল থানার নিকট ৩শ' ব্যাগ খাদ্য প্রদানকালে সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী  একথা বলেন। এসময় মিরপুর মডেল থানার অপারেশন্স অফিসার দুলাল হোসেন উপস্থিত ছিলেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন,  মহামারী আকারে ছড়িয়ে পড়া এ রোগের শনাক্তকরণ সুবিধা সারাদেশে সম্প্রসারিত করা হচ্ছে।  রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নতুন করোনা সনাক্তকরণ ল্যাবরেটরি ও নমুনা সংগ্রহের জন্য বুথ স্থাপন করা হচ্ছে।

তিনি বলেন, প্রাণঘাতী করোনা হতে বাঁচতে অপ্রয়োজনীয় ঘোরাফেরা বন্ধ করে ঘরে অবস্থান করতে হবে। সরকার আয়-রোজগারহীন নিম্ন-মধ্যবিত্ত ও নিম্নবিত্তের  মানুষদের নিকট খাবার পৌঁছে দিচ্ছে। শিল্প প্রতিমন্ত্রী করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ৩১ দফা অনুসরণ করে নিজ নিজ কর্তব্য পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় মিরপুর মডেল থানার অপারেশন্স অফিসার দুলাল হোসেন বলেন, করোনা  পরিস্থিতিতে মিরপুর মডেল থানা এলাকার মধ্যে বসবাসরত কোন অসহায় ব্যক্তি ত্রাণের জন্য অনুরোধ জানালে থানার পক্ষ হতে সে ব্যক্তির নিকট খাদ্য উপকরণ পৌঁছে দেওয়া হচ্ছে।  শিল্প প্রতিমন্ত্রীর ব্যক্তিগত পক্ষ হতে প্রদত্ত এই খাদ্য সহায়তা মিরপুর মডেল থানার এ বিশেষ কার্যক্রম পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি উল্লেখ করেন।

পরে, শিল্প প্রতিমন্ত্রীর পক্ষ হতে মিরপুর মডেল থানার অপারেশন্স অফিসারের নিকট নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের ৩শ' ব্যাগ হস্তান্তর করা হয়।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top