বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন ১৪৩০

Rupali Bank


প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দিলো রুপায়ণ গ্রুপ


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২০ ১৬:৪৩

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫১

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দিচ্ছেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন

মাহামারী নভেল করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান দিয়েছে রূপায়ণ গ্রুপ।রোববার (৫ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ অনুদানের চেক তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন এবং রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান ও দেশ রূপান্তর পত্রিকার প্রকাশক এবং এশিয়ান টিভির পরিচালক মাহির আলী খাঁন রাতুল।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে কথা বলেন মাহির আলী খাঁন রাতুল।

রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান এল এ মুকুল পূর্বেও দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন। বর্তমানে এবং ভবিষ্যতেও দেশের যেকোনো প্রয়োজনে কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ, তার এমন বার্তা ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেন মাহির আলী খান রাতুল।

এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ে রূপায়ণ গ্রুপের কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top