রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


যাত্রী বেশে বাসে ইয়াবা বহন, ৪ পরিবহনশ্রমিক গ্রেপ্তার


প্রকাশিত:
২১ মে ২০২৪ ১৬:২৯

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৫:২৪

ছবি সংগৃহিত

রাজধানীতে আজ মঙ্গলবার ভোরে যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৫ হাজার ইয়াবা বড়িসহ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন, গ্রেপ্তার ব্যক্তিরা মূলত পরিবহনশ্রমিক। তবে তাঁরা যাত্রী বেশে বাসটিতে উঠে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা বড়িগুলো নিয়ে আসেন।

অধিদপ্তরের তথ্যমতে, গ্রেপ্তার চার ব্যক্তি হলেন শওকত আলী সিকদার (৫৪), আল আমিন কাজী (৩৫), শ্যামল দত্ত (৪৫) ও হাচান চৌধুরী ওরফে কামরুজ্জামান হাসান (৩৬)। তাঁদের বাড়ি গোপালগঞ্জ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ ভোরে রাজধানীর দনিয়া কলেজের উত্তর পাশে এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের যাত্রীবাহী একটি বাসে অভিযান চালানো হয়। বাসে যাত্রী বেশে থাকা চারজনের কাছ থেকে ৫ হাজার ৪৩৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাঁরা এগুলো নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় আসেন।

অধিদপ্তর ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার বলেন, কক্সবাজারের টেকনাফের মাদক কারবারি ইউনুছের কাছ থেকে ইয়াবা বড়িগুলো কেনেন শওকত। আর তাঁর সহযোগী হিসেবে কাজ করছিলেন আল আমিন, হাচান ও শ্যামল। ইয়াবা বড়িগুলো গোপালগঞ্জে নিয়ে বিক্রি করতে চেয়েছিলেন তাঁরা।

চার ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে অধিদপ্তর।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top