সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ফতুল্লায় যুবক খুন


প্রকাশিত:
৩১ জুলাই ২০২২ ২২:৩২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ২০:২২

 ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় শনিবার (৩০ জুলাই) রাতে পশ্চিম দেওভোগের হাজীর বাগান এলাকায় পূর্ব শত্রুতার জেরে ও মাদক বিক্রি না করায় মেহেদী হাসান (২১) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী ওই এলাকার শফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় হোসিয়ারি কারখানার শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন মেহেদী। এ সময় বেশ কয়েকজন যুবক তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মৃত্যুর আগে মেহেদী পরিবারকে জানিয়ে ছিলেন, মাদক ব্যবসায়ী ওমর, মাইকেল ও সবুজ তাকে প্রায় হত্যার হুমকি দিত। হত্যাকাণ্ডে জড়িতেদর দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবু হানিফ বলেন,হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলমান রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

নারায়ণগঞ্জ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top