মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ। নিহত ২


প্রকাশিত:
২৯ জুলাই ২০২২ ০০:১০

আপডেট:
৭ মে ২০২৪ ০৪:৫৯

 ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

বুধবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার গোপালপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের খাগাইল গ্রামের রায়দুল মোল্যার ছেলে মোটরসাইকেলের চালক মারুফ মোল্যা (১৮) এবং রওশন মোল্যার ছেলে মোটরসাইকেল আরোহী মফিজ মোল্যা (১৭)। আহত ব্যক্তি একই গ্রামের মিরাজ মোল্যার ছেলে মোটরসাইকেলের অপর আরোহী তরিক মোল্যা (১৮)।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই মো. সিরাজুল ইসলাম জানান, রাত সোয়া ১১টার দিকে মোটরসাইকেলে করে তিন যুবক কাশিয়ানী উপজেলা থেকে গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের দিকে যাচ্ছিলেন। কাশিয়ানী উপজেলার গোপালপুর বাজার এলাকায় পৌঁছলে ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলটির ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের চালক ও আরোহীরা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মফিজ ও মারুফ মোল্যাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসআই আরও জানান, নিহতদের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইওয়ে পুলিশ লাশ দুটি রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ ছাড়া আহত তরিক মোল্যাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

গোপালগঞ্জ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top