বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭


প্রকাশিত:
১ জুন ২০২২ ২৩:২৪

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১২:৪২

ছবি- সংগৃহীত

রাজবাড়ীর কালুখালীতে ট্রাক, থ্রি-হুইলার ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হয়েছেন। বুধবার (০১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

জানা গেছে, রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক ও পাংশা থেকে ছেড়ে আসা থ্রি- হুইলার কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় পৌঁছালো তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় থ্রি-হুইলারের পেছনে থাকা প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যান। নিহতের মধ্যে ছয়জন একই পরিবারের সদস্য এবং একজন থ্রি হুইলারের চালক রয়েছেন।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রহমান বলেন, সকাল ৯টার দিকে কালুখালী ফায়ার সার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা উদ্ধার অভিযানে অংশ নিই। আমরা ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করি। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতদের মধ্যে তিনজনের মরদেহ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও তার সহযোগী পালিয়ে গেছেন।


সম্পর্কিত বিষয়:

সড়ক দুর্ঘটনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top