সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় আটক ৩


প্রকাশিত:
২৪ ফেব্রুয়ারি ২০২২ ২২:৪৩

আপডেট:
৬ মে ২০২৪ ২১:৪৯

ফাইল ছবি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে তাদের আটক করা হয়। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম জানা যায়নি। অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাহিয়ান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ধর্ষকদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার পর থেকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের ঘোনাপাড়া নামক স্থানে অবরোধ করছেন শিক্ষার্থীরা। ধর্ষণের ঘটনায় ৩ জনকে আটকের পর অবরোধস্থলে যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপউপাচার্যসহ প্রশাসনের ব্যক্তিবর্গ। তারা শিক্ষার্থীদের আটকের বিষয়টি নিশ্চিত করে অবরোধ তুলে নেওয়ার অনুরোধ জানান। কিন্তু সন্দেহভাজন নয়; সুনির্দিষ্ট অপরাধীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত সড়ক অবরোধ করে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগ এলাকার হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। পথিমধ্যে এক অটোরিকশা থেকে তাদের তুলে নেওয়া হয়। পরবর্তীতে ৭-৮ জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে ওই শিক্ষার্থীর সঙ্গে থাকা সহপাঠীকে তারা মারধর করে এবং তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top