মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


নাফ নদে ৫ কোটি টাকার আইসসহ যুবক আটক


প্রকাশিত:
২৯ নভেম্বর ২০২১ ০৫:২৯

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১০:২৩

ছবি-সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল মেথ বা আইসসহ মো. রফিক মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে।

রোববার সকালে টেকনাফ (২বিজিবি) ব্যাটালিয়ন লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতিখার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজিবি জানান, শনিবার রাতে গোপন খবর পাওয়া যায়, মিয়ানমার থেকে ক্রিস্টাল মেথ বা আইসের একটি বড় চালান দমদমিয়া বিওপি দায়িত্বপূর্ণ এলাকা থেকে দক্ষিণ-পূর্ব দিকে জালিয়ারদ্বীপ এলাকা দিয়ে পাচার হচ্ছে।

এমন তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহল দল ওই এলাকায় গিয়ে কৌশলে অবস্থান করে। নাফ নদ থেকে কয়েকজন ব্যক্তি একটি হস্তচালিত কাঠের নৌকায় মিয়ানমার শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের দিকে প্রবেশ করতে দেখে টহল দল নৌকাটিকে চ্যালেঞ্জ করে। আগত ব্যক্তিরা বিজিবির অবস্থান আঁচ করতে পেরে নদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যেতে দেখে টহল দল স্পিডবোট দিয়ে চারদিক ঘেরাও করে নৌকাসহ এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়।

পরে আটক নৌকায় তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে এক কেজি ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করে। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ ও আটক ব্যক্তিকে আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত বিষয়:

কক্সবাজার বিজিবি আটক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top