শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ফরিদপুরে মাদক সম্রাজ্ঞী রিনা বেগম পুলিশের হাতে আটক


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২১ ০১:৫৭

আপডেট:
৪ মে ২০২৪ ০৪:২১

পুলিশের চোখ ফাঁকি দেওয়ার উদ্দেশ্যেই অভিনব কায়দায় বিলাসবহুল আলিশান বাড়ী তৈরি করে তার ভিতরেই চলছিল মাদকের রমরমা ব্যবসা। সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়ির ভেতরে সুড়ঙ্গ পথ দিয়ে পালিয়ে যাওয়ারও সুযোগ রয়ে রাখা হয়েছে।

শনিবার (০২ অক্টোবর) ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্যই দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) জামাল পাশা।

সংবাদ সম্মেলনে জামাল পাশা জানান, গত ০১ অক্টোবর, শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর কোতয়ালী থানাধীন মাহামুদপুর এলাকায় মাসুদ পারভেজ এর আলিশান বাড়িতে পুলিশের অভিযান পরিচালনাকালে আটক করা হয় তার স্ত্রী বিখ্যাত মাদক সম্রাজ্ঞী রিনা বেগম (৩৫) কে। এসময় ঐ বাড়ি থেকে ১৯৮ পিস ইয়াবাসহ কয়েকটি সিসি ক্যামেরাযুক্ত মনিটর ও বিভিন্ন ইলেট্রিকস ডিভাইস উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উক্ত ডিভাইসগুলোর মাধ্যমে পুলিশের উপস্থিতি সর্বদা নজর রাখার কাজে ব্যবহার হতো। সংবাদ সম্মেলনে পুলিশ আরও জানায়, ৭/৮ বছর আগে এই বাড়ির মালিক মাসুদ পারভেজ বস্তিতে বসবাস করত। মাদক ব্যবসা করেই রাতারাতি আলিশান বাড়ি তৈরি মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করে আসছিল। এছাড়াও ঐ বাড়িতে পাঁকা পুকুর তৈরি করে বিভিন্ন ধরনের মাছ চাষ, কবুতর, বিদেশী কুকুর পালনসহ নানা প্রজাতির বৃক্ষ রোপন করে বিলাস বহুল জীবন যাপন করে আসছিল মাসুদ পারভেজ। একই সাথে বাড়ির ভিতরে মাদক সেবন, জুয়ার আড্ডা, ডিজে পার্টি করার জন্য সুসজ্জ্বিত কক্ষ ও পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালানোর জন্য সুরঙ্গ পথেরও সন্ধান পেয়েছে বলে জানায় পুলিশ। বাড়ির মালিক মাসুদ পারভেজ এর বিরুদ্ধে ৮টি ও তার স্ত্রী রিনার বিরুদ্ধে ১ টি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানা পুলিশের অফিসার ইনচার্জ এম.এ. জলিল জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় পুলিশের একটি চৌকস টিমের সহযোগিতায় উক্ত মাদক সম্রাজ্ঞীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী মাসুদ পারভেজকে পাওয়া যায়নি।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top