শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


স্বর্ণের বার আত্মসাত, ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার


প্রকাশিত:
১১ আগস্ট ২০২১ ১৫:০৫

আপডেট:
১১ আগস্ট ২০২১ ১৬:১৩

ছবি-সংগৃহীত

চট্টগ্রামের এক ব্যবসায়ীর স্বর্ণের বার আত্মসাতের ঘটনায় ফেনী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. সাইফুল ইসলামসহ ৬ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে আত্মসাৎকৃত ২০টি বারের মাধ্যে ১৫টি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক ও এএসআই মাসুদ রানা, অভিজিত বড়ুয়া।

গতকাল মঙ্গলবার (১০ আগষ্ট) রাতে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

সংশ্লিষ্টরা জানান, রোববার বিকেলে চট্টগ্রাম থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকায় যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস। এ সময় গোপাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা স্বর্ণের বারগুলো আত্মসাৎ করে।

নানা চেষ্টা করেও গোয়েন্দা পুলিশ সদস্যদের থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করতে ব্যর্থ হয়ে এ বিষয়ে গোপাল জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীর কাছে লিখিত অভিযোগ দেন।

ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপার অভিযুক্ত পুলিশ সদস্যদের মধ্য থেকে ৬ জনকে শনাক্ত করে তাদেরকে গ্রেফতার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করেন। একই সঙ্গে অভিযুক্তদের কাছ থেকে আত্মসাৎকৃত ১৫টি স্বর্ণের বার উদ্ধার করেন।

এসপি খোন্দকার নুরুন্নবী জানান, এ বিষয়ে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী ব্যবসায়ী। অভিযুক্ত ৬ পুলিশ সদস্যকে আজ (বুধবার) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। বাকি ৫টি স্বর্ণের বার উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top