শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০

Rupali Bank


সীতাকুণ্ডে সিগারেট খাওয়া নিয়ে জোড়া খুন


প্রকাশিত:
২৪ এপ্রিল ২০২০ ২০:০৭

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৬:১৮

ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুন্ডে কিশোর গ্যাংয়ের বিরোধে জোড়া খুনের ঘটনা ঘটেছে। পুলিশ জানায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সীতাকুণ্ডের পৌর এলাকার মুছারঘাট এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, পৌরসভার ভূঁইয়াপাড়া এলাকার মোহাম্মদ সুজনের ছেলে মোহাম্মদ শাহীন ও আমিরাবাদ এলাকার মোহাম্মদ আব্বাসের ছেলে মোহাম্মদ জাহেদ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিল সীতাকুণ্ড পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নবম শ্রেণির এক ছাত্র ইরফানের মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ে অপর এক কিশোর। এ নিয়ে তাদের মধ্যে মারামারি হয়। ২৩ এপ্রিল বৃহস্পতিবার এ নিয়ে ভূঁইয়াপাড়া মুছার ঘাটা এলাকায় উভয় পক্ষের মধ্যে একটি সালিসি বৈঠক হবার কথা। সেখানে ইরফানের পক্ষে বৈঠকে যোগ দিতে যাওয়া জাহিদ ও শাহীনকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো ছোরা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাতেই তারা দুজন মারা যায়।

শুক্রবার সকালে এ খবর ছড়িয়ে পড়ার পর ঘটনাস্থলে ছুটে যান সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা, পরিদর্শক (তদন্ত) শামীম শেখ, পরিদর্শক (ইন্টেলিজেন্স) সুমন বণিকসহ পুলিশ সদস্যরা। ওসি ফিরোজ হোসেন মোল্লা ও পরিদর্শক (ইন্টেলিজেন্স) সুমন বণিক জানান, কিশোর গ্যাংয়ের বখাটে একটি ছেলে নবম শ্রেণির এক ছাত্রের মুখে সিগারেটের ধোঁয়া ছেড়ে দেওয়ায় মারামারি হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় তারা বৈঠকে এটি মীমাংসার সিদ্ধান্ত নেয়। এক বড় ভাই বৈঠক করার কথা। ছাত্রের পক্ষে সেখানে যাবার সময় জাহিদ ও শাহীন প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত হয় এবং গভীর রাতে তারা চমেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওসি ফিরোজ হোসেন মোল্লা আরো বলেন, আমরা ঘটনাস্থলে এসেছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।


সম্পর্কিত বিষয়:

সিগারেট সিতাকুণ্ড

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top