শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


৪০ কেজি গাঁজাসহ ট্রাকচালক ও হেলপার আটক


প্রকাশিত:
১ জুন ২০২১ ২২:৫৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৩:৪৯

ছবি: সংগৃহীত

নওগাঁয় ৪০ কেজি গাঁজাসহ ট্রাকের চালক খোরশেদ আলম (৪৫) ও হেলপার দুলাল মিয়া (৩৫)কে আটক করেছে র‌্যাব। এসময় গাঁজা পাচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) ভোরে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের টহলদল শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতদের মধ্যে খোরশেদ ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত ছানারুল্লাহর ছেলে ও হেলপার দুলাল মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোহনপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বলে র‌্যাব জানিয়েছেন।

গাঁজাসহ আটককৃতদের নওগাঁ সদর মডেল থানায় সোর্পদ করা হয়। এই ঘটনায় থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (০১ জুন) দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা বলেন, হবিগঞ্জ থেকে (ঝিনাইদহ-ট-০২-০১৮৩) একটি খালি ট্রাক নওগাঁর দিকে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ শহরের অভিজাত হোটেল মল্লিকা ইন-এর সামনে ট্রাকটি থামিয়ে তল্লাসী করা হয়।

এসময় ট্রাকের উপর পলেথিন দিয়ে ঢেকে রাখা প্লাস্টিকের চারটি বস্তা থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। যার ওজন প্রায় ৪০ কেজি। গাঁজাসহ চালক ও তার সহযোগীকে আটক করা হয়।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top