শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


 ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ৫ বন্ধু মিলে গণধর্ষণ


প্রকাশিত:
১ জুন ২০২১ ২১:৪১

আপডেট:
৪ মে ২০২৪ ০১:২১

প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ মে) বিকালে উপজেলার মোমিনপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক যুবকরা হলো- উপজেলার একই গ্রামের মিঠুন (২২), আশরাফুল ইসলাম (২০), মুন্না সরকার (২১), সাব্বির হোসেন (২২) এবং রাকিবুল ইসলাম (২০)। বাকি চারজনের বাড়ি সমসখলসি গ্রামে।

ভিকটিমের চাচাতো ভাই আজিজুল ইসলাম জানান, স্কুলছাত্রী প্রতিদিনই মাঠে ছাগল চরাতে যেত। এ সুযোগে মিঠুন নামে এক যুবক মাঠ থেকে তাকে জোরপূর্বক আখক্ষেতে নিয়ে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে।

পরে মিঠুন তার বন্ধুদের ভিডিওটি দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করার জন্য উদ্বুদ্ধ করে। এর পর সমসখলসি গ্রামের যুবক আশরাফুল ইসলাম, মুন্না সরকার, সাব্বির হোসেন এবং রাকিবুল ইসলাম ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে আবারও ধর্ষণ করে।

সোমবার বিকালে ওই স্কুলছাত্রী মাঠে গেলে তাকে মিঠুন ও তার বন্ধুরা আবারও ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা টের পেয়ে ধাওয়া দিয়ে মিঠুনসহ তার বন্ধুদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম জানান, মেয়েটির বাবা বাদী হয়ে পাঁচ যুবকের নামে অভিযোগ করেছে। অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (০১ জুন) নাটোর সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করানো হবে এবং ম্যাজিস্ট্রেটের কাছে তার জবানবন্দি লিপিবদ্ধ করা হবে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top