শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


স্বামী বিদেশ থাকায় পরকীয়া, অতঃপর স্ত্রীর আত্মহত্যা


প্রকাশিত:
১ জুন ২০২১ ০০:১১

আপডেট:
৪ মে ২০২৪ ০২:৩০

প্রতীকী ছবি

ভোলার তজুমদ্দিন উপজেলায় স্বামীর বাড়ি থেকে মারধর করে বের করে দেওয়ায় সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩১ মে) সকালে গৃহবধূর বাবার বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শম্ভুপুর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সীমা আক্তারের সঙ্গে ৪-৫ বছর আগে তজুমদ্দিন উপজেলার লোকমান হোসেন নামে এক প্রবাসীর বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের একটি সন্তানও রয়েছে। স্বামী প্রবাসে থাকায় সীমা আক্তারের সঙ্গে তার বাবার বাড়ির পার্শ্ববর্তী মো. জামাল হোসেনের ছেলে তুহিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

পরে বিষয়টি জানাজানি হলে প্রবাসী স্বামীর সঙ্গে সীমার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর তুহিনের সঙ্গে পাঁচ লাখ টাকা দেনমোহরে তার বিয়ে হয়। কিন্তু তুহিন সীমাকে উঠিয়ে নিতে অস্বীকার করে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার ভোরে সীমা তুহিনের বাড়ি গেলে তুহিন ও পরিবারের সদস্যরা তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় বলে অভিযোগ করেন স্থানীয়রা। অপমান ও অত্যাচার সইতে না পেরে অভিমানে বাবার বাড়িতে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সীমা।

তজুমদ্দিন থানার ওসি এসএম জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top