শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে ৬ টুকরো করলো স্ত্রী


প্রকাশিত:
৩০ মে ২০২১ ২১:৫৪

আপডেট:
৩০ মে ২০২১ ২৩:৪৮

ছবি: সংগৃহীত

গাজীপুরের কাশিমপুরে পরকীয়া সম্পর্কের জেরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে পাষণ্ড স্ত্রীর বিরুদ্ধে। হত্যার পর নিহতের মরদেহ আলাদা দুটি স্থানে ছয় টুকরো করে ফেলে দেয় অভিযুক্তরা। এই ঘটনায় নিহতের স্ত্রীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের নাম সুমন মোল্লা। তিনি স্ত্রীসহ কাশিমপুরের সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। অন্যদিকে, গ্রেফতারকৃতরা হলেন- নিহত সুমন মোল্লার স্ত্রী আরিফা বেগম ও তার পরকীয়া প্রেমিক তন্ময় সরকার।

রোববার (৩০ মে) সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয় এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন জিএমপির উপ-পুলিশ কমিশনার জাকির হাসান।

তিনি বলেন, গত ২১ এপ্রিল কাশিমপুরের সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুর পাড় এলাকায় সেফটিক ট্যাঙ্কি থেকে হাত-পা ও মাথাবিহীন অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

উপ-পুলিশ কমিশনার জানান, ভিকটিমের স্ত্রী আরিফা বেগমের সঙ্গে তন্ময়ের পরকীয়া সম্পর্ক ছিল। গত ১৯ এপ্রিল রাতে আরিফা তার স্বামী সুমন মোল্লাকে দুধের সঙ্গে ঘুমের ঔষধ খাওয়ান। পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরের দিন মরদেহ করাত ও চাপাতি দিয়ে ৬ টুকরো করে আলাদা করা হয়। একপর্যায়ে নিহতের হাত-পা ও মাথাবিহীন শরীর সেফটিক ট্যাঙ্কিতে এবং অপর পাঁচ টুকরা ময়লার ভাগাড়ে ফেলে দেন গ্রেফতারকৃতরা।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top