শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


২ মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমাম নিহত, আহত ৩


প্রকাশিত:
২৭ মে ২০২১ ২১:৫৪

আপডেট:
৪ মে ২০২৪ ০৮:৫১

প্রতীকী ছবি

তেঁতুলিয়ায় এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন আনিছুর রহমান (২৬) নামে এক মজিদের ইমাম। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো তিন আরোহী।

বুধবার (২৬ মে) রাতে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের গোয়ালগছ এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কের এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আনিছুর রহমান বাংলাবান্ধা ইউনিয়নের চুটচুটিয়াগছ গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি সিপাইপাড়ার জামে মসজিদের ইমাম ও হাওয়াজোত কওমী মাদ্রাসার সহকারী শিক্ষক।

আহতরা হলেন,উপজেলার সদর ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের সিদ্দিক আলীর দুই ছেলে। নওশাদ (২২) ও সজিব (১৪) এবং বাংলাবান্ধা ইউনিয়নের গোয়ালগছ এলাকার রফিকুল ইসলামের ছেলে আবু সাঈদ (১৪)। তারা মোটরসাইকেল যোগে তাদের আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে আনিছুর রহমান সিপাইপাড়ার জামে মসজিদে এশার নামাজ আদায়ের পর তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের গোয়ালগছ পর্যন্ত গেলে বিপরীত মুখী আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আনিছুর রহমান ও অপর মোটর সাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হলে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌফিক মসজিদের ইমাম আনিছুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে নওশাদের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর দুজন প্রাথমিক চিকিৎসা নেন।

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান নামে মসজিদের ইমামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top