শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ডোবায় শিশুর রক্তাক্ত মরদেহ, সৎ মা পলাতক


প্রকাশিত:
২৫ মে ২০২১ ২৩:৫৫

আপডেট:
৪ মে ২০২৪ ০১:২১

প্রতীকী ছবি

নোয়াখালীর হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নে শাবনুর আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে নিহতের সৎ মা খালেদা আক্তার পলাতক রয়েছে।

মঙ্গলবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে আদর্শ গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। শাবনুর আক্তার ওই গ্রামের আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

নিহতের বাবা আবুল কাশেম জানান, সোমবার (২৪ মে) সকালে তিনি শাবনুরকে নিয়ে নিজের দোকানে যান। দুপুর ১২টার দিকে শাবনুরকে ভাত আনতে বাড়িতে পাঠান তিনি। দীর্ঘসময় গেলেও শাবনুর ভাত নিয়ে না আসায় তিনি বাড়িতে যান। ঘরে গিয়ে শাবনুরের সৎ মা খালেদাকে তার কথা জিজ্ঞেস করলেও সে কোনো উত্তর দিতে পারেনি। বিকেল পর্যন্ত শাবনুরের কোনো খবর না পেয়ে আত্মীয় স্বজনদের বাড়িতে খবর নিয়েও শাবনুরের সন্ধান পাননি তারা।

মঙ্গলবার (২৫ মে) সকালে আদর্শ গ্রাম প্রাথমিক বিদ্যালয়ে পাশে একটি ডোবার পাশে শাবনুরের ওড়না ও দুটি লাঠি দেখতে পায় স্থানীয় লোকজন। পরে লোকজনকে নিয়ে খোজাখুঁজির এক পর্যায়ে ডোবার ভেতের শাবনুরের লাশ দেখতে পেয়ে উদ্ধার করা হয়।

আবুল কাশেম অভিযোগ করে বলেন, মেয়ে শাবনুরকে তার স্ত্রী খালেদা পিটিয়ে ও কুপিয়ে হত্যার পর ডোবার ভেতর ফেলে দিয়েছিল। ঘরের একটি কক্ষে শাবনুরের রক্ত পড়ে আছে। তিনি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনার পর থেকে নিহতের সৎ মা পলাতক রয়েছে। তাকে আটক করার পর ঘটনার বিস্তারিত জানা যাবে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top