শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


রায়পুরে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার


প্রকাশিত:
২৩ মে ২০২১ ২০:২২

আপডেট:
২৩ মে ২০২১ ২০:৪৫

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আলী আহাম্মদ (৬৫) নামে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করেছে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি। আলী আহাম্মদ উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর আবাবিল গ্রামের আব্দুস সোবাহান বাড়ির মৃত আইয়ুব আলীর পুত্র। রবিবার (২৩ মে) সকালে হায়দরগঞ্জ বাজারের বটতলা সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রাতে আলী আহাম্মদ পুকুরে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে আজ সকালে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করেন। তার মৃত্যুর বিষয়ে কোনো অভিযোগ ও আপত্তি না থাকায় পুলিশ প্রশাসনের নির্দেশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত আলী আহাম্মদের ভাই আব্দুস সোবাহান ও স্থানীয় কয়েকজন জানান, আলী আহাম্মদ খুবই ভালো লোক এবং ধার্মিক ছিলেন।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর কবির বলেন, স্থানীয় লোকজন খবর দিলে ফাড়ি থানার কাছেই পুকুর থেকে আলী আহাম্মদ নামে এক বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার করা হয়। গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিনি মৃত্যুবরণ করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তার মৃত্যু নিয়ে কারো কোনো অভিযোগ না থাকায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পারিবারিক কবরস্থানে দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top