শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রিকশাচালকের কাছ থেকে মুক্তিপণ আদায়, তিন যুবক আটক


প্রকাশিত:
১৯ মে ২০২১ ১৯:৫৫

আপডেট:
২০ মে ২০২১ ০০:১৬

প্রতীকী ছবি

বগুড়ায় অটোরিকশাচালককে অপহরণ করে ১০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে ছেড়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১৮ মে) রাতে বগুড়া শহরের জামিলনগর তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। অটোরিকশাচালক শাহিনুর রহমান ওরফে শাহিন বগুড়া সদরের পাটিতাপাড়ার বাসিন্দা। পুলিশ মঙ্গলবার রাতে অপহরণকারী তিন যুবককে আটক করে মুক্তিপণের ১০ হাজার টাকা উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরের সেউজগাড়ি মোড় থেকে তিন যুবক সরকারি আজিজুল হক কলেজ নতুন ভবন গেটে যাওয়ার কথা বলে শাহিনের অটোরিকশা ভাড়া করেন। এরপর কলেজ গেট থেকে তারা জামিল নগরের ভেতরে যান। তারা জামিলনগর তালতলা এলাকায় ফাঁকা স্থানে গিয়ে রিকশাচালকের হাত-পা বেঁধে তার মোবাইল ফোন দিয়ে পরিবারের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। এরপর রাত সাড়ে ১১টায় শাহীনের স্ত্রী স্বামীর মোবাইল নম্বরে ১০ হাজার টাকা বিকাশ করে পাঠান।

অপহরণকারীরা জামিলনগর এলাকার একটি দোকান থেকে ১০ হাজার টাকা ক্যাশ আউট করেন। এর মধ্যে শাহীনের স্ত্রী জরুরি সেবা ৯৯৯ ফোনে অভিযোগ করে বিষয়টি জানান।

বগুড়া সদর থানার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক এনায়েতুর রহমান বলেন, চালক এবং তার অটোরিকশাটি সোমবার রাতেই উদ্ধার করা হয়েছে। সেই সাথে মঙ্গলবার ১০ হাজার টাকা উদ্ধারসহ তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top