মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


টাঙ্গাইলে ট্রাক- সিএনজি ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষ: নিহত ৬


প্রকাশিত:
৯ মার্চ ২০২০ ২০:১৩

আপডেট:
১০ মার্চ ২০২০ ২২:০১

ফাইল ছবি

সময় নিউজ: জেলার মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক- সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন।

সোমবার (০৯ মার্চ) বেলা ১১দিকে উপজেলার গোড়াই-সখীপুর সড়কের বেলতৈল বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের মধ্যে ৩ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়ার ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), জাকির মাস্টার (৪৫), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রুনু বেগম (৩০)। নিহতরা প্রত্যেকেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে সখিপুরের দিক থেকে ছেড়ে আসা মাটিভর্তি একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গেলে সেটিকে চাপা দেয়। একইসময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গেও মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়। আর তাতেই এই হতাহতের ঘটনা ঘটে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, সকালে সখীপুর থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি একটি ড্রাম ট্রাক সামনে থাকা সিএনজিকে ওভারটেক করতে গিয়ে না পেরে সিএনজি অটোরিকশাকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলেই মারা যান। অপরযাত্রী সোনামকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যান।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top