শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ওয়ার্কশপে ট্রাক চাপায় ৩ যুবক নিহত


প্রকাশিত:
৩ মে ২০২১ ১৭:০৭

আপডেট:
৪ মে ২০২৪ ০০:১৬

ছবি: সংগৃহীত

সিলেটে ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ওয়ার্কশপে ঢুকে পড়ার ঘটনায় তিন যুবকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও দুজন। রোববার (০২ মে) গভীর রাতে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত বাজারে ঘটনা ঘটে বলে জানান জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর।

গোলাম দস্তগীর জানান, ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি ওয়ার্কশপে ঢুকে পড়লে প্রাণহানীর এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার সোহেল আহমদ (৩৫), কানাইঘাট উপজেলার গাছবাড়ী নয়াগ্রামের হাফিজ সুলতান আহমদ (২৮) ও আশিক আহমদ (২৬)।

জানা গেছে, দরবস্ত রাস্তার প্রবেশমুখে একটি ওয়ার্কশপে গাড়ি মেরামতের কাজ চলছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ইটবোঝাই একটি ট্রাক ওয়ার্কশপের ভেতর ঢুকে পড়ে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই তিন যুবক মারা যান। আহত হন আরও দুজন।

খবর পেয়ে পুলিশ ও দমকর বাহিনী ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। গুরুতর অবস্থায় দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল রোববার সকাল সাড়ে ৬টায় সিলেট-তামাবিল সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের চার সদস্যসহ পাঁচজন নিহত হন।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top