শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


প্রমাণ দিতে না পারলে হিজরত করব: কাদের মির্জা


প্রকাশিত:
২৮ এপ্রিল ২০২১ ১৭:৩৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২১ ১৮:৪৬

কাদের মির্জা। ছবি: সংগৃহীত

নোয়াখালী আওয়ামী লীগের এক নেতা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে বিষোদগার করছে বলে অভিযোগ করেছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেছেন, ওবায়দুল কাদের সাহেব, রোববার (২৫ এপ্রিল) এখানকার কুলাঙ্গারেরা (কাদের মির্জার প্রতিপক্ষ) ঢাকায় গিয়েছিল বাসায় দেখা করতে। তিনি (ওবায়দুল কাদের) তাদের সঙ্গে বাসাতে দেখা করেন নাই। এরপর তারা বাসা থেকে ফেরত এসে হোটেলে বসে তার বেতনভোগী সহকারী জুয়েল ঘোষণা দিল, ওবায়দুল কাদেরের সব অপকর্মের তথ্য তার কাছে আছে। ওবায়দুল কাদের কথা না বললে জুয়েল সব ফাঁস করে দেবেন বলে হুমকি দিয়েছেন।

বড় ভাই ওবায়দুল কাদেরকে প্রশ্ন রেখে কাদের মির্জা বলেন, আপনার (ওবায়দুল কাদের) গোপন তথ্য কী আছে আপনি জানেন, এ ছেলে (জুয়েল) কীভাবে বলে, খবর নেন তার থেকে। আমি যদি প্রমাণ না করতে পারি সে হোটেলে বসে বলছে, তাহলে আমি হিজরত করবো। এই কথা শোনার পর আপনি (ওবায়দুল কাদের) আমাদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক স্বপন সাহেবকে তাদের (কাদের মির্জার প্রতিপক্ষ) সঙ্গে কথা বলার জন্য পাঠিয়েছেন। কী কথা হয়েছে জানি না, তারা এসে এখানে তাণ্ডব চালাচ্ছে।

কাদের মির্জা মঙ্গলবার রাত ১০টায় বসুরহাট পৌরসভা ভবন থেকে তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুকে লাইভে এসে এসব কথা বলেন।

তিনি পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, পুলিশ এখানে আমাদের ছেলেদেরকে গ্রেফতার করছে, যারা দলের জন্য দীর্ঘদিন ত্যাগ স্বীকার করেছেন। কোম্পানীগঞ্জের প্রতিটি ইউনিয়নের যারা জনপ্রিয় তাদের হয়ত গ্রেফতার করছে, না হয় ওসি, এডিশনাল এসপি শামীম ও এখানকার এসআইরা ধমক দিয়ে বলছে- আপনি যদি এলাকায় থাকেন তাহলে তুলে নিয়ে আসব। এটা কোন শব্দ তুলে নিয়ে আসবো। পুলিশ এখানে সন্ত্রাসী অভিযান ও একতরফা তাণ্ডব চালিয়ে যাচ্ছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top