শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


নোয়াখালীতে অসহায় মানুষের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত:
২৪ এপ্রিল ২০২১ ২১:১১

আপডেট:
৩ মে ২০২৪ ২২:০৪

ছবি: সংগৃহীত

নোয়াখালীতে লকডাউনে চলমান করোনা মোকাবেলায় জনসচেতনতামূলক কাজ করছেন চরজব্বার থানার পুলিশ সদস্যরা। মানুষকে ঘরে রাখতে মাইকিং, বিভিন্ন হাট-বাজারে অভিযান, সড়কে যান চলাচল সীমিত রাখতে চেক পোস্ট বসিয়ে চলছে করোনা মোকাবেলায় বিভিন্ন কার্যক্রম।

মাস্ক পরা বাধ্যতামূলক করা এবং স্বাস্থ্যবিধি সংক্রান্ত নানাবিধ পরামর্শ দিয়ে যাচ্ছেন পুলিশ কর্মকর্তারা। এছাড়াও একাধিক হাট-বাজারে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছেন।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান, ব্যক্তিগত ও সরকারি সহায়তায় অসহায়, কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে খাবার পৌঁছে দিয়ে যাচ্ছেন তারা। কখনো তালিকা করে থানায় ডেকে খাবার সামগ্রী তুলে দিচ্ছেন আবার বাড়ি গিয়েও খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা চলমান রয়েছে। এখন পর্যন্ত অর্ধশতাধিক পরিবারকে এই খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। আরও প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করা হবে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক বলেন, 'করোনা মহামারিতে অনেক খেটে খাওয়া অসহায় দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার উদ্যোগ নিয়েছি। যতটুকু সম্ভব শেষ পর্যন্ত চেষ্টা অব্যাহত থাকবে, করোনা মোকাবেলায় আমরা চরজব্বার থানার পুলিশ কর্মকতারা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি।'


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top