সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


ঘিওরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা এমপি দুর্জয়ের


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২১ ১৯:৫১

আপডেট:
২০ মে ২০২৪ ০৯:১৮

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের শিহরপুর গ্রামে গত বুধবার ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪টি পরিবারের ১১টি ঘর, ৬টি গাভীসহ সব কিছু পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এতে পরিবারগুলো আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্থ এই পরিবারগুলোর পাশে আর্থিক ও খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এ এম নাঈমুর রহমান দুর্জয়।

তিনি শুক্রবার উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্টপুর গ্রামে তার নিজ বাড়ি থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৪টি পরিবারের লোকজনের মধ্যে ২০০ কেজি চাল, ডাল, কাপড়সহ নগদ ১ লাখ ২০ হাজার টাকা প্রদান করেন।

এ ছাড়া তিনি তাদের বিভিন্ন ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মো. তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, জেলা যুবলীগের নেতা মনিরুল ইসলাম মনি, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আসাদুর রহমান মিঠু, যুগ্ম সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম, বিল্টু মিয়া ও সিংজুরী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তরের সহযোগিতায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ১৫ বান ঢেউটিন ও ৪৫ হাজার টাকা প্রদান করেন।


সম্পর্কিত বিষয়:

অগ্নিকাণ্ড

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top