শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


‘আ.লীগের বাইরে কেউ ভিজিএফ-টিসিবি কার্ড পাবে না’


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২৪ ১৫:৪৮

আপডেট:
৩ মে ২০২৪ ১৩:২৮

ছবি- সংগৃহীত

আওয়ামী লীগের লোকজন ছাড়া ভিজিএফ ও টিসিবি কার্ড কাউকে কাউকে না দেওয়ার ঘোষণা দিয়েছেন লায়ন মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

লায়ন মোহাম্মদ নুরুজ্জামান ইকবাল কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহজুড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান।

নুরুজ্জামান ইকবাল বলেন, আমার লোহাজুড়ি ইউনিয়ন সকলের কাছে আফ্রিকার জঙ্গল হিসেবে পরিচিত। কারণ আমার এলাকায় কোনো উন্নয়ন হয়নি। আফ্রিকার জঙ্গলের মানুষ আমরা। আমাদের না আছে রাস্তাঘাট, না আছে কোনো কিছু। আমাদের আফ্রিকার জঙ্গল বলে ডাকা হয়।

তিনি আরও বলেন, এখানে অনেকেই টিসিবি ও ভিজিএফ কার্ড নিয়ে কথা বলেছেন। কেউ কেউ বিতরণ নিয়ে জানতে চেয়েছেন। আমি অঙ্গীকার করলাম, আওয়ামী লীগের বাইরে কেউ এই কার্ড পাবে না।

কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, দ্বাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ ও কিশোরগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর আবু নাসের ফারুক সঞ্জু প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে নুরুজ্জামান ইকবাল বলেন, আমি যা বলেছি সঠিক বলেছি। আপনারা কি জানেন না প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে এমপির কার্ড ও দলীয় কার্ড বিতরণ করা হয়। আমাদের এখানে আওয়ামী লীগের কোনো এমপি নেই। তাহলে দলের কার্ডটি যাবে কোথায়? যেটা এমপির অংশ সেটা আওয়ামী লীগের লোকজনই পাবে। সাধারণ মানুষের বিষয়টি ভিন্ন। যদি দলীয় এমপি থাকতো তাহলে আওয়ামী লীগের লোকজন কার্ড পেত।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top